Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ভারতের পাশে পাকিস্তানি গায়করা, ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক

মে ৩, ২০২১, ১০:৪০ এএম


ভারতের পাশে পাকিস্তানি গায়করা, ভাইরাল ভিডিও

ভারতজুড়ে চলছে করোনার তাণ্ডব। প্রতিদিনই ভাঙছে আক্রান্তের রেকর্ড। লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। এমন ভয়াবহ পরিস্থিতিতে ভারতের পাশে দাঁড়িয়েছেন একাধিক দেশ। ওষুধ, অক্সিজেন, চিকিৎসা সরঞ্জাম নিয়ে ভারতের পাশে এসে দাঁড়িয়েছেন তারা।

তবে এবার ভারতের পাশে থাকার বার্তা দিয়ে, গান গাইলেন পাকিস্তানি গায়ক জিশান আলি এবং নৌমান আলি।

সোশ্যাল মিডিয়ায় সেই গানের ভিডিও শেয়ার করেছেন পাকিস্তানি গায়ক  নৌমান আলি।

ক্যাপশনে লিখেছেন, ‘করোনা মোকাবিলায় ভারতের পাশে থাকার বার্তা দিয়ে গান গাইলেন জিশান আলি, নৌমান আলিরা। আশা ছেড়ে দিও না। এটাও কেটে যাবে। রাত হয়তো অনেক গভীর কিন্তু ভোরও হবে।। শিল্প এবং মনুষ্যত্বের কোনও সীমানা নেই। সম্মান এবং ভালবাসা সবসময় আমাদের হৃদয়ে রয়েছে’।

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/video.php?height=423&href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fiamnaumanali110%2Fvideos%2F1189119998216279%2F&show_text=false&width=560" width="560" height="423" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share" allowFullScreen="true"></iframe>[/embed]

বিখ্যাত সুরকার এ আর রহমানের গাওয়া ‘আরজিয়া’ গানটি গাইতে দেখা গেল জিশান-নৌমানদের। তবে গানের কথায় কিছু পরিবর্তন এনেছেন তারা। এই দুই পাক গায়কের উদ্যোগ সামাজিক মাধ্যমে বেশ প্রশংসিত হয়েছে। অনেক ভারতীয় নেটিজেন তাদের গানের কমেন্ট বক্সে প্রশংসা এবং ধন্যবাদ জানিয়েছেন। 

আমারসংবাদ/এডি