Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সপরিবার করোনায় আক্রান্ত দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক

মে ৫, ২০২১, ০৪:২৫ এএম


সপরিবার করোনায় আক্রান্ত দীপিকা পাড়ুকোন

আবারও করোনার থাবা বলিউডে। এবার করোনার কবলে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনসহ তার পুরো পরিবার।

মঙ্গলবার (৪ মে) সকালে খবর পাওয়া যায় করোনায় আক্রান্ত হয়ে বেঙ্গালুরুর এক হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রীর বাবা ও ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোন।

এর কয়েক ঘণ্টার মধ্যেই দীপিকার আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। আপাতত তিনি বেঙ্গালুরুর বাড়িতেই রয়েছেন পরিবারের সঙ্গে।

প্রকাশ পাড়ুকোন ব্যাডমিন্টন অ্যাকাডেমির ডিরেক্টর এবং শাটলারের ঘনিষ্ট বন্ধু বিমল কুমার পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘১০ দিন আগে প্রকাশ, তার স্ত্রী (উজালা) এবং তাদের দ্বিতীয় সন্তানের (অনিশা) শরীরে নানা উপসর্গ দেখা দিচ্ছিল। তারা টেস্ট করতেই রিপোর্ট পজিটিভ আসে’।

তিনি আরও বলেন, ‘এরপর তারা আইসোলেশনে চলে যান। তবে এক সপ্তাহ পরও প্রকাশের জ্বর কমেনি, তাই গত শনিবার তাকে বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয়। প্রকাশ এখন ভালো আছেন। তার সমস্ত প্যারামিটার ঠিক আছে। তার স্ত্রী, ছোট কন্যা বাড়িতে রয়েছে এবং তিনি আশাবাদী ২-৩ দিনের মধ্যে হাসপাতাল থেকে বাসায় ফিরতে পারবেন।’

এদিকে পরিবারের সঙ্গে দীপিকাও করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে ফিল্মফেয়ার। 

গত মাসে মুম্বাই থেকে বেঙ্গালুরু যান দীপিকা। সঙ্গে ছিলেন তার স্বামী অভিনেতা রণবীর সিং। মহারাষ্ট্রে ১৫ দিনের লকডাউন ঘোষণা করার পরেই তাদের দু’জনকে মুম্বাই বিমানবন্দরে দেখতে পাওয়া যায়। কয়েক দিনের জন্য দীপিকার পরিবারের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন তারা। কিন্তু সেখানে করোনার কবলে পড়ল গোটা পরিবার।

আমারসংবাদ/এডি