Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

মেহজাবিনকে ‘ভালোবাসি’ বলতে দেরি হয়ে গেলো নিশোর

বিনোদন ডেস্ক

মে ১০, ২০২১, ০৮:৪০ এএম


মেহজাবিনকে ‘ভালোবাসি’ বলতে দেরি হয়ে গেলো নিশোর

অনেক সময় প্রিয় মানুষটিকে মনের কথা বলা হয়ে উঠে না। যার কারণে দেখা যায় প্রিয় মানুষটিকে যে সময় মনের কথা বলা হয় তখন অনেক দেরি হয়ে যায়। ততদিনে তার জীবনে স্থান পায় অন্য কেউ। 

এমনই ঘটনা ঘটেছে নিশোর সাথে। নিশো যে মেহজাবিনকে ভালোবাসে সে কথা বলতে পারেনি তাকে। কিন্তু যখন বলে তখন অনেক দেরি হয়ে যায়। দেখা যায় তার জীবনে অন্য কেউ আছে।  

ভাবছেন এমন ঘটনা কখন কীভাবে হলো?

ঘটনাটি আসলে ‘স্পর্শে’ শিরোনামের নাটকের। এই নাটকে সায়মা চরিত্রে অভিনয় করেছে মেহজাবিন আর সোহাগ চরিত্রে অভিনয় করেছে নিশো। 

নাটকের গল্পে দেখা যাবে, সায়মা আর সোহাগ ভার্সিটিতে পড়ে। খুব ভালো বন্ধু তারা। একজন আরেক জনের সঙ্গে সবসময় খুনসুটিতে মেতে থাকে। বন্ধুরা সবাই জানে তারা প্রেম করে। কিন্তু সোহাগ বিষয়টা পাত্তাই দেয় না।

আদিত্য নামে একজনের সঙ্গে দোকানে দেখা হয় সায়মার। তাদের মাঝে কোন একটা বিষয় নিয়ে ভুল বোঝাবোঝির সৃষ্টি হয়। একদিন আদিত্য তার ছোট বোনের জন্মদিন উপলক্ষে রেস্টুরেন্টে ছোট বোনের বন্ধুদের দাওয়াত দেয় সেখানে আবার দেখা হয় সায়মার সাথে। তারপর নাম্বার আদান প্রদান। কথা বলতে বলতে তাদের মাঝে একটা ভালো সম্পর্ক তৈরি হয়। তারা সারারাত ফোনে কথা বলে, ঘুরতে থাকে এবং তাদের মাঝে প্রেমের সৃষ্টি হয়।

এদিকে সোহাগ সায়মাকে ফোনে পায়না, ভার্সিটিও কম আসে। সায়মাকে মিস করতে থাকে এবং বুঝতে পারে সে সায়মাকে ভালোবাসে। একদিন দেখা করে সায়মাকে তার ভালাবাসার কথা জানায়। সায়মা বলে তোমার অনেক দেরি হয়ে গিয়েছে আমাকে অন্য একজন ভালোবাসে। এভাবেই চলতে থাকে নাটকের কাহিনী।

ইকরাম তালুকদারের পরিচালনায় নাটকে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন সাব্বির, মনিরা মিঠু, সায়েদ জামান শাওন, পারসা ইভানা প্রমুখ।

ঈদের দিন রাত ১১টা ০৫ মিনিটে আরটিভিতে দেখা যাবে নাটকটি।

আমারসংবাদ/এডি