Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

সালমানের সাথে চুম্বনের দৃশ্য নিয়ে মুখ খুললেন দিশা

বিনোদন ডেস্ক

মে ১১, ২০২১, ০৭:১৫ এএম


সালমানের সাথে চুম্বনের দৃশ্য নিয়ে মুখ খুললেন দিশা

আসন্ন ঈদেই মুক্তি পাচ্ছে বলিউড ভাইজান সালমান খানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি। অ্যাকশনে ভরপুর সিনেমায় ২৭ বছরের ছোট নায়িকা দিশা পাটানির সাথে রোমান্স করতে দেখা যাবে সালমানকে।

ইতিমধ্যে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত সিনেমাটির ট্রেলার। সিনেমার ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় এক নম্বরে ট্রেন্ড করেছে। অনেকদিন পর পর্দায় ‘ভাইজান’কে দেখতে পেয়ে ভক্তরা উচ্ছ্বসিত।

তবে ট্রেলারটি একদিকে যেমন আনন্দ দিয়েছে, অন্যদিকে আবার সালমান ভক্তদের মনে বিস্ময়ও তৈরি করেছে। ভাবছেন কেন!

কারণটা হলো, ট্রেলারে দিশা পাটানিকে চুমু খাচ্ছেন সালমান খান এমন একটি দৃশ্য দেখা গেছে। দৃশ্যটি কয়েক সেকেন্ডের, চোখের পাতা ফেলতে না ফেলতেই শেষ। এই দৃশ্য দেখার পর থেকেই সবার মনে প্রশ্ন, তবে কী ৩২ বছরের প্রথা ভেঙে ২৭ বছরের ছোট নায়িকা দিশা পাটানিকে অবশেষে চুমু খেলেন সালমান?

বলিউড বলছে, ‘রাধে’ সিনেমায় তিনি দিশা পাটানির সঙ্গে শুধুই ঘনিষ্ঠ হননি। ভেজা চুম্বনও করেছেন নায়িকাকে! সালমান-দিশার সেই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে চর্চা তুঙ্গে।

কেন এত দিন পরে নিয়মের বদল ঘটালেন ‘ভাইজান’? তাও আবার এই অতিমারির সময়ে!

এই নিয়ে সালমান যথারীতি চুপ। তবে ভাইজানের হয়ে মুখ খুলেছেন দিশা। 

নায়িকার দাবি, কোনও নিয়ম ভাঙেননি অভিনেতা। ঘনিষ্ঠও হননি দিশার। 

তা হলে ২ তারকা চুম্বন দৃশ্যে অভিনয় করলেন কী করে? সেই রহস্যও ফাঁস করেছেন অভিনেত্রী। দিশা জানান, ‘পুরোটাই চুরি করে তোলা হয়েছে’। 

তাছাড়া, সালমান নাকি টেপ জড়িয়ে ঠোঁট ঢেকে নিয়েছিলেন, এ কথাও সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি। নেপথ্য ভিডিয়োতেও একই ভাবে সবার চোখে ধোঁকা দিয়েছেন সালমান। সেই সঙ্গে দিশাকে এই বলে আশ্বস্ত করেছিলেন, কেবল মাত্র চিত্রনাট্যের খাতিরে তিনি এমন করছেন।

চুম্বন নিয়ে মুখ না খুললেও বয়সের পার্থক্য নিয়ে মতামত প্রকাশ করেছেন ‘রাধে’। সালমানের ভাষ্য, ‘খুব ভালো কাজ করেছে দিশা। খুব সুন্দর দেখতে লাগছে ওকে। আমাদের দু’জনকে সমবয়সী মনে হচ্ছে। ওকে আমার বয়সের নয়, আমাকে ওর বয়সের মতো মনে হচ্ছে।’

প্রসঙ্গত, ‘রাধে’ ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওয়ান্টেড’ সিনেমার সিকুয়েল। আগের পর্বের মতো নতুনটিও পরিচালনা করছেন প্রভুদেবা। গতবারের লড়াইটা ছিল দুর্নীতি এবং গুন্ডারাজের বিরুদ্ধে। এবার বলিউডের ভাইজানের যুদ্ধ মাদক চক্রীদের বিরুদ্ধে। 

এতে খলচরিত্রে অভিনয় করেছেন রণদীপ হুদা, তার সঙ্গে থাকছেন জ্যাকি শ্রফও। আগামী ২৩ মে বড় পর্দায় মুক্তি পাবে ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। একইদিনে সিনেমাটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম জিপ্লেক্সেও। এছাড়া বিভিন্ন ডিটিএইচ সার্ভিসেও দেখা যাবে সিনেমাটি।

আমারসংবাদ/এডি