Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ঈদে মুক্তি পাচ্ছে 'কসাই'

বিনোদন ডেস্ক

মে ১১, ২০২১, ০৮:২০ এএম


ঈদে মুক্তি পাচ্ছে 'কসাই'

আসন্ন ঈদুল ফিতরেই মুক্তি পাচ্ছে নায়ক নিরব অভিনীতি নতুন সিনেমা ‘কসাই’। সিনেমাটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম ‘আই থিয়েটারে’ । 

মঙ্গলবার (১১ মে) বিকেল ৪টায় প্রকাশিত হবে সিনেমাটির ট্রেলার। 

সত্য ঘটনা অবলম্বনে  ‘হিংস্রতাই নেশা’ স্লোগানে সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক অনন্য মামুন। কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা অনন্য মামুন নিজেই।

এ বিষয়ে অভিনেতা নিরব বলেন, “মামুনের গল্প বলার ক্ষমতা চমৎকার। দারুণভাবে গল্প প্রেজেন্টেশন করেছে সে। ‘কসাই’ গল্প নির্ভর সিনেমা, যার প্রতিটা দৃশ্যেই থাকবে সাসপেন্স। একটি ট্র্যাপে পড়ার ঘটনাকে কেন্দ্র করেই মূলত সিনেমাটি।”

অনন্য মামুন বলেন, “এটা দেখার জন্য আলাদা কোনো টিকেট ক্রয় করা বা টাকা দিতে হবে না। আই-থিয়েটারের নিয়মিত সাবস্ক্রিপশন ফি দিয়েই সিনেমাটি দেখা যাবে। এখানে এক দিনের মাত্র বিশ টাকা, এক মাসের জন্য দেড়শ টাকা এবং এক বছরের জন্য সাবস্ক্রাইব করলে লাগবে ছয়’শ টাকা দিয়ে। এগুলোর মধ্য থেকে যেকোনো একটি উপায়ে দর্শকরা ‘কসাই’দেখতে পারবেন।”

অনন্য মামুন ও নিরবের মধ্যে ১৪ বছরের বন্ধুত্ব হলেও এবারই প্রথম একসঙ্গে কাজ করেছেন তারা। সেলিব্রেটি প্রডাকশন হাউজ প্রযোজিত এ সিনেমায় নিরব ছাড়াও অভিনয় করেছেন রাশেদ অপু, নওশাবা, শাহীন মৃধা, প্রিয়মনি, এল আর খান সীমান্ত, রিও প্রমুখ।

প্রসঙ্গত, গত ১৭ মার্চ সেন্সর ছাড়পত্র পায় ‘কসাই’। এর পোস্টার ও কিছু স্থিরচিত্র প্রকাশ্যে আসার পরই ব্যাপক আলোচিত ও প্রশংসিত হয়।

আমারসংবাদ/এডি