Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

মুখোমুখি বসছেন তাহসান-মিথিলা

বিনোদন ডেস্ক

মে ১৫, ২০২১, ০৬:৫০ এএম


মুখোমুখি বসছেন তাহসান-মিথিলা

দেশের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলার সেই সম্পর্ক চুকেবুকে গেছে। বিবাহবিচ্ছেদের পর দুজনের ব্যক্তিজীবন নিয়ে দর্শকদের আগ্রহের মাত্রা আরও বেড়ে যায়। এরই মধ্যে তাদের পাল্টপাল্টি স্ট্যাটাস ঘিরে আবারও শুরু হয়েছে আলোচনা।

কয়েকদিন আগে তাহসান তার ফেসবুকে পেজে একটি স্ট্যাটাস পোস্ট করেন। যেখানে লেখা ছিল, ‘আপনাদের জন্য এই শনিবার রাতে একটা সারপ্রাইজ আছে’। 

ভক্তদের মাঝে যতক্ষণে এই পোস্ট ঘিরে আলোচনা তৈরি হয়, ততক্ষণে মিথিলাও আরেকটি স্ট্যাটাস দেন। মিথিলার স্ট্যাটাসের পর আলোচনা যেন পুরোই তুঙ্গে। ঠিক যেন তাহসানের পোস্টের উত্তর দিলেন নিজের ফেসবুক পেজের ওয়ালে। 

তিনি লিখেছিলেন, ‘আসলেই? সারপ্রাইজের অপেক্ষায় রইলাম’।

অবশেষে উন্মোচন হলো তাহসান-মিথিলার ‘স্যাটারডে সারপ্রাইজ’ রহস্য। সবাইকে বিস্মিত করে শনিবার (১৫ মে) রাত ঠিক ৯টায় তারা ফের বসবেন মুখোমুখি। করবেন জীবনের গল্প।

তাদের এই মুখোমুখি বসার ঘটনাটি সরাসরি সম্প্রচার হবে ফেসবুকের মাধ্যমে। দেখা যাবে ই-কমার্স সাইট ইভ্যালির ফেসবুক পেজ থেকে।

ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন বলেন, ‘শনিবার (১৫ মে) রাত ঠিক ৯টায় উনারা দুজন সরাসরি হাজির হবেন ফেসবুক লাইভে। সঞ্চালনা করবেন স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভেদ। তাই নয়, তাহসানের পর এবার সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে ইভ্যালির দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর রাফিয়াথ রশিদ মিথিলাকে।’

প্রসঙ্গত, ১১ বছরে দাম্পত্য সম্পর্ক শেষ করে অনেক দিনই হলো দু’জনে দুই ভুবনের বাসিন্দা। মেয়েকে নিয়ে তাহসান এখনো ‘সিংগেল’, মাস ছয়েক হলো কলকাতার বিখ্যাত চিত্রপরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে সংসার করছেন মিথিলা। 

আমারসংবাদ/জেআই