Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

এবার পর্ন তারকার সঙ্গে জুন আন্টির তুলনা!

বিনোদন ডেস্ক

জুন ৭, ২০২১, ১০:৫৫ এএম


এবার পর্ন তারকার সঙ্গে জুন আন্টির তুলনা!

একজন খলনায়ক কিংবা খলনায়িকা তখনই সফল অভিনেতা হিসেবে বিবেচিত হন যখন দর্শক সেই চরিত্রটিকে ঘৃণা করে। ঠিক যেমন ভারতীয় জনপ্রিয় সিরিয়াল 'শ্রীময়ীর' জুন-আন্টি।

জুন-আন্টির চরিত্রকে অভিনয় দক্ষতার মধ্যে দিয়ে  অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন ঊষসী চক্রবর্তী।  

তবে এখন তিনি জুন নামেই বেশি পরিচিত। দর্শকের অত্যন্ত পছন্দের ধারাবাহিক শ্রীময়ী-তে তিনি শুধুই ষড়যন্ত্র করেন। সারাদিন নানান ফন্দি আঁটেন, স্বাভাবিকভাবেই জুনের উপর খুব রাগ দর্শকের। আর তাই এই ধারাবাহিকের প্রতি দর্শকের টান একটু অন্যরকম।

তিনি ও তার অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মুগ্ধ করে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ছবি, জুন আন্টির ছবির কেক কেটে তাঁর মুখের উপর ছুড়ি চালিয়ে জুন আন্টির উপর ক্ষোভ উগরে দিয়েছেন সিরিয়ালপ্রেমী। 

কোনো না কোনো উপায়ে জুন তথা উষসী চক্রবর্তীকে নিয়ে মিম বানিয়ে ফেসবুকে ট্রোল করতে পারলেই যেন তাদের দিন সফল। সম্প্রতি ফেসবুকে জনৈক নেটাগরিকের পোস্টে দেখা গিয়েছে নয়া মিম।

নেটাগরিক তার ফেসবুক পোস্টে এক নারীর ছবি দিয়েছেন। যার মাথায় কোনো চুল নেই। সেই পোস্টে নেটাগরিক লিখেছেন, এটা কে? কেউ চিনতে পারলেন? প্রযুক্তির সাহায্যে ঊষসীর ছবি বিকৃত করে বসানো হয়েছে সেখানে।

মন্তব্য বাক্সে বহু নেটাগরিক নানা রকমের মন্তব্য করেছেন। কেউ জুনের নাম দিয়েছেন, জুলাই আঙ্কেল। কারো মতে সে ‘জুন দাদু’। কেউ আবার পর্ন তারকা জনি সিন্সের সঙ্গেও তুলনা করেছেন। নাম রেখেছেন ‘জুনি সিন্স’। কেউ কেউ আবার প্রযুক্তির কায়দা না বুঝে প্রশ্ন তুলেছেন যে, জুনের মাথায় টাক কবে হল?

যদিও অনেকেই প্রতিবাদ করেছেন এই মিমের। প্রতিবাদ করে লিখেছেন, লকডাউনের কারণে অঢেল সময় মানুষের হাতে। কোনও কাজ খুঁজে না পাওয়ায় সোশ্যাল মিডিয়ায় একরকম কুৎসিত মন্তব্য এবং মিম বানিয়ে মানুষের বিনোদনের চেষ্টা করছেন নেটিজেনদের একাংশ।

বহুদিন পর 'শ্রীময়ী' ধারাবাহিকে ফিরে এসেছেন ঊষসী। তারপর থেকেই ফের তাকে নিয়ে মাতামাতি শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

আমারসংবাদ/এডি