Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

দ্বিতীয় বার না ভেবে কাকে জীবন থেকে বাদ দিচ্ছেন নুসরাত?

বিনোদন ডেস্ক

জুন ৯, ২০২১, ০৪:৩৫ এএম


দ্বিতীয় বার না ভেবে কাকে জীবন থেকে বাদ দিচ্ছেন নুসরাত?

টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহানের মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ার পর থেকেই অনাগত সন্তানের বাবার পরিচয় নিয়ে বিতর্ক যেন থামছেই না।

যদিও মা হওয়ার খবর সামনে আসার পর তিনি প্রকাশ্যে কোনো মন্তব্যই করেননি।  

তবে স্বামী নিখিল জৈন যখন স্পষ্ট জানিয়ে দিয়েছেন, নুসরাতের সন্তানের বাবা তিনি নন, অনাগত সন্তানের পিতৃ পরিচয় নিয়ে উঠছে নানা প্রশ্ন। 

এরইমধ্যে নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরিতে নতুন ভিডিও। এ ভিডিও নিয়েও নেট দুনিয়ায় তৈরি হয়েছে নানা কৌতূহল।

ভিডিওতে এক নারী পরামর্শ দিচ্ছেন,  সমস্ত বন্ধুই বিশ্বাসযোগ্য নন। দ্বিতীয় বার না ভেবে জীবন থেকে বাদ দিয়ে দেওয়া উচিত তাদের। কারণ তারা কারও সার্বিক উন্নতিতে কোনও কাজে আসবেন না। বরং ক্ষতি করার জন্য অপেক্ষা করে রয়েছেন। তারা আসলে বিষাক্ত, ক্ষতিকর। 

ভিডিওর শেষে নারীর বক্তব্য, ‘তোমার কাছে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ তুমি, তোমার মানসিক স্বাস্থ্য। জীবনের একটা সময়ে এই সবই উপলব্ধি করবে তুমি।’

কিন্তু এই ভিডিওটি পোস্ট করে কী বলতে চাইলেন তিনি? কাউকে বাদ দিতে চাইছেন জীবন থেকে? ভিডিয়োর নারীর কথা মতো তিনি কি সেই সমস্ত উপলব্ধি করেছেন? তার জীবনে নতুন অতিথি আসছে বলে খবর অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের। কিন্তু একইসঙ্গে জীবন থেকে বাদ পড়তে চলেছেন তার স্বামী নিখিল জৈন। 

বলা যায়, স্বেচ্ছায় বাদ পড়ছেন নিখিল। ভারতীয় গণমাধ্যেমকে তিনি জানিয়েছেন, ‘‘যে দিন জানলাম, নুসরত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি। নুসরতের মা হওয়ার পরে এই সিদ্ধান্ত নিইনি আমি।’’

কিন্তু তার জীবনে যশ দাশগুপ্তের ভূমিকা নিয়ে প্রশ্ন চার দিকে। নেটাগরিকদের সিংহভাগের মত, অনাগত সন্তানের জনক যশই। কিন্তু তাদের সম্পর্ক নিয়ে কোনও দিনও খোলসা করেননি কেউ। নেটাগরিকদের ধারণা, তাই যশ বা নুসরত চুপ করে আছেন। তা হলে বিশেষ করে কোনও বন্ধুকে তিনি তাঁর জীবন থেকে বাদ দিতে চলেছেন?

আমারসংবাদ/এডি