Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

জামিন পেলেন না পার্ল ভি পুরী

বিনোদন ডেস্ক

জুন ১২, ২০২১, ০৭:১৫ এএম


জামিন পেলেন না পার্ল ভি পুরী

জামিন পেলেন না নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া ‘নাগিন থ্রি’ ধারাবাহিকের অভিনেতা পার্ল ভি পুরি।

গত ৪ জুন ধর্ষণ মামলায় এই অভিনেতার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে ওয়ালিভ এবং মুম্বাই পুলিশ। এর পরেই অভিনেতার জামিন চেয়ে গত ৭ জুন পার্লের আইনজীবী আদালতে আবেদন জমা দেন। 

পরে শুক্রবার (১১ জুন) ডিসিপি সঞ্জয় পটেল মুম্বাই সংবাদমাধ্যমকে জানান, সেই জামিনের আবেদন খারিজ করেছে আদালত। এবং মামলার পরবর্তী শুনানির দিন আগামী ১৫ জুন ধার্য করা হয়েছে।

মুম্বাই সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী, সম্প্রতি এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে। সেই অপরাধের সঙ্গে জড়িয়ে যায় ছোট পর্দার জনপ্রিয় অভিনেতার নাম। এই খবর প্রকাশ্যে আসতেই স্তব্ধ পার্লের অনুরাগী মহল। নাবালিকার পরিবারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তারের পাশাপাশি অভিনেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা এবং পকসো আইন অনুযায়ী ধর্ষণের মামলা রুজু হয়। ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত।

এ দিকে পার্লের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠতেই সরব বলিউড। অনিতা হাসনন্দানি, অ্যালি গনি, একতা কাপুর, অর্জুন বিজলানি সহ বহু তারকার দাবি, মিথ্যে অভিযোগে ফাঁসানো হয়েছে পার্লকে। প্রযোজক একতার দাবি, গোটা ঘটনা সাজানো। ধর্ষিতার মা নিজে নাকি একতাকে জানিয়েছেন, পার্ল এই ঘটনার সঙ্গে কোনও ভাবেই দায়ী নন। অভিযুক্ত অভিনেতাকে ‘সহজ-সরল মানুষ’ বলে দাবি করেছেন রাখি সাওয়ান্তও।

আমারসংবাদ/এডি