Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

৭০০ কিলোমিটার হেঁটে প্রিয় তারকার দেখা পেলেন ভক্ত

বিনোদন ডেস্ক

জুন ১২, ২০২১, ০৭:৩০ এএম


৭০০ কিলোমিটার হেঁটে প্রিয় তারকার দেখা পেলেন ভক্ত

করোনার আগমনে অনেক কিছুই বদলে গেছে। করোনার কারণেই পর্দার খলনায়কের বাস্তবের নায়করূপ সামনে এসেছে সবার। 

পর্দায় যিনি জনজীবনের ত্রাস, বাস্তবের রাজপথে তিনিই হয়ে উঠলেন ভরসা, ত্রাতা। পর্দার সেই খলনায়ক ছেদী সিং হয়ে উঠলেন সবার কাছে বাস্তব জীবনের আসল নায়ক। বুঝতেই পারছেন কার কথা বলছি। 

হ্যাঁ ঠিকই ধরেছেন তিনি  সোনু সুদ। করোনা অতিমারির শুরু থেকেই মানুষের সংকটে ত্রাতা হয়ে দাঁড়িয়েছেন তিনি। গোল্ডেন হার্টের পরিচয় দিয়েছেন বারবার। 

ভারতের জনগণের কাছে ‘গরীবের রবিনহুট’ নামেই পরিচিত এখন এ অভিনেতা। ভার্চ্যুয়াল ও বাস্তব জীবনে রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী। তবে সম্প্রতি সময়ে এক ভক্তের ঘটনায় অবাক হয়েছেন এই বলি তারকা।

কতটা পথ হাঁটলে দেখা পাওয়া যায় প্রিয় তারকার? এক ভক্ত ৭০০ কিলোমিটার পথ হেঁটে হায়দরাবাদ থেকে প্রিয় তারকার সঙ্গে দেখা করতে এসেছেন এক যুবক। সোশ্যাল মিডিয়ায় সেই যুবকের কাহিনী তুলে ধরেছেন বলিউডের এই তারকা।

সোনু সুদ জানিয়েছেন, ভেঙ্কটেশ নামের এক যুবক হায়দরাবাদ থেকে খালি পায়ে হেঁটে মুম্বাই এসেছেন শুধু দেখা করার জন্য। যুবকের জন্য গাড়ির ব্যবস্থার চেষ্টা করেছিলেন সোনু কিন্তু এতে রাজি হয়নি ওই যুবক। খালি পেয়ে হেঁটেই প্রিয় তারকার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন তিনি। এ কারণে তার ইচ্ছাকেই শ্রদ্ধা জানান সোনু সুদ।

এদিকে সোনু সুদ শুভাকাঙ্ক্ষীর এ ঘটনায় কৃতজ্ঞতা প্রকাশ করলেও মোটেও খুশি নন সোনু। তিনি একদমই চান না কেউ এতটা কষ্ট সহ্য করুক তার জন্য। আর এটা তার পোস্ট করা ছবির ক্যাপশন থেকেই জানা গেছে।

প্রসঙ্গত, এ বলি তারকা সাধারণ মানুষের সেবায় প্রায়ই বিভিন্ন সময়ে কাজ করছেন। করোনাকালে দেশটির প্রায় ১৮ রাজ্যে অক্সিজেন প্ল্যান্ট স্থাপন করারও ঘোষণা করেছেন তিনি। আর এ এভাবেই মানুষের সেবা করতে ইচ্ছুক বলিউডের এ তারকা।

আমারসংবাদ/এডি