Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক

জুন ১২, ২০২১, ০৮:৩৫ এএম


চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী!

টলিউডের আলোচিত এবং সমালোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কাজের চেয়ে যেন ব্যক্তিগত জীবন নিয়েই বেশি শিরোনামে থাকেন অভিনেত্রী। কয়েক মাস আগে তৃতীয় সংসার নিয়ে শিরোনামে ছিলেন এই নায়িকা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের সাজে ছবি পোস্ট করে ফের শিরোনামে এলেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করার পর নেটিজেনরা বিভিন্নরকম মন্তব্য করতে থাকেন তাতে। ছবিতে দেখা যায় লাল শাড়িতে,  মাথায় মুকুট দিয়ে বধূ বেশে সেজেছেন  শ্রাবন্তী 

বিয়ের সাজে ছবি দেখে অনেকে বলছেন, এটা কী তাহলে চার নম্বর বিয়ের প্রস্তুতি নিচ্ছেন? কেউ কেউ বলছেন, আরেকটা উইকেটের পতন হবে নিশ্চয়ই। আবার একজন লিখেছেন, দামে কম মানে ভালো, শ্রাবন্তী ফার্নিচার।

স্বামী রোশনের সঙ্গে দীর্ঘদিন ধরেই একসঙ্গে থাকেন না শ্রাবন্তী। ২০২০ সালের নভেম্বর থেকে তাদের দূরত্বের খবর প্রকাশ্যে আসতে থাকে। এরপর একজন আরেক জনের বিরুদ্ধে পরোক্ষভাবে একাধিকবার কটূক্তি করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

যদিও তিক্ততা ভুলে আবারও শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশান সিং। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ বলে একটি আইনি সংস্থান রয়েছে।

গত ৭ জুন এই আইনের মাধ্যমে আপাতত বিবাহবিচ্ছেদ রুখে দিলেন তিনি। অভিনেত্রী স্ত্রীর সঙ্গে দাম্পত্য ভেঙে ফেলতে চাইছেন না রোশান। আদালতের দ্বারস্থ হয়েছেন নিজেদের সম্পর্কে বাঁচিয়ে তোলার তাগিদে।

সম্প্রতি আলোচনায় সাংসদ নুসরাত ও নিখিল। আর এর মধ্যেই শ্রাবন্তীর বিয়ের সাজে ছবি যেন নতুন আলোচনার জন্ম দিলো। নেটিজেনরা ছবিটি নিয়ে কটূক্তি করে সোশ্যাল মিডিয়ায় ট্রোল শুরু করেছেন। তবে ছবিটি দেখে এটা স্পষ্ট বোঝা যাচ্ছে যে, এটি কোনো বিজ্ঞাপনের ছবি।

আমারসংবাদ/এডি