Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

সামান্থা-র চাপা রং, অভিনেতাদের পারিশ্রমিক, জেনে নিন ফ্যামিলি ম্যান-২ এর নেপথ্য গল্প

বিনোদন ডেস্ক

জুন ১২, ২০২১, ০৯:৩০ এএম


সামান্থা-র চাপা রং, অভিনেতাদের পারিশ্রমিক, জেনে নিন ফ্যামিলি ম্যান-২ এর নেপথ্য গল্প

ফ্যামিলি ম্যানের প্রথম সিজন দেখার পর থেকেই দর্শকরা অধির আগ্রহে অপেক্ষা করছে সিজন ২ এর জন্য।  সম্প্রতি, মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২’। 'শ্রীকান্ত তিওয়ারি'-র চরিত্রে মনোজ বাজপেয়ীর অনবদ্য অভিনয়ের পাশাপাশি এই সিরিজের ইউএসপি রাজি। রাজি-র ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। 

এটিই অভিনেত্রীর ওয়েব ডেবিউ। তবে মনোজের স্ত্রীর ভূমিকায় অবশ্যই থাকছেন দক্ষিণী তারকা প্রিয়মণি। এছাড়াও দেখা যাবে অভিনেতা শরদ কেলকর, শরিব হাশমি, গুল পনাগকেও। ঘোষণাকৃত তারিখের ১ দিন আগেই মুক্তি দিয়ে দর্শকদের চমক দিয়েছেন নির্মাতারা। সিরিজটি মুক্তির পর থেকেই ঝড় তুলেছে দর্শকদের মধ্যে। 

চলুন জেনে নেওয়া যাক এই সিরিজের নেপথ্যের গল্প গুলো--
  
সামান্থার অভিনয় যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। সেই সঙ্গে এসেছে বিতর্কও। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’তে এক তামিল বিদ্রোহীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। যার সঙ্গে যোগ আছে পাক গুপ্তচর সংস্থা আই এস আই-এর।

জানেন কী সামান্থা রাজি চরিত্রে অভিনয়ের জন্য ৩-৪ কোটি টাকা নিয়েছেন। তবে মনোজ বাজপেয়ীর বিপরীতে তিনি যে লাইমলাইট কেড়েছেন তা অস্বীকার করার জায়গা নেই। সিরিজের ডার্ক হর্স সম্ভবত তিনিই। বিতর্কেও পিছিয়ে নেই এই চরিত্র।  'রাজি' চরিত্রের গায়ের অত্যাধিক চাপা রং নিয়ে মন্তব্য করতে ছাড়েননি। আঙুল উঠেছে পরিচালক রাজ ও ডিকে-র দিকে। যদিও তার উত্তরও দিয়েছেন পরিচালকদ্বয়। 
  
মনোজ বাজপেয়ীর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন প্রিয়মণি। এই চরিত্রের জন্য তার পারিশ্রমিক প্রায় ৮০ লক্ষ টাকা। 
  
ছবির প্রতিটা চরিত্রই মুগ্ধ করেছে দর্শককে। মনোজ তিওয়ারি নিজে স্বীকার করেছেন, রাজি ওরফে সামান্থার অভিনয় তাঁকে অবাক করেছে। বেন নামের এক ফরাসি ট্রেনারের কাছে কঠিন ট্রেনিং নিয়েছেন সামান্থা। সিরিজের গোটা টিম চেন্নাই পৌঁছবার আগে শুধু ট্রেনিং নেওয়ার জন্য সেখানে গিয়েছিলেন অভিনেতা। 
  
এমনিতেই তামিল সরকার বিরোধ করেছিল এই সিরিজের তারপরে মমতার আদলে সিরিজের চরিত্র অঙ্কন, রাজির মতো চরিত্র এবং টানটান উত্তেজনায় ভরা চিত্রনাট্য-সবমিলিয়ে দ্বিতীয় সিজন দর্শকের প্রত্যাশা পূরণে সফল। 
  
পরিবারে একদিকে স্ত্রী অন্যদিকে সন্তান, তাঁদের চাহিদা মেটানো তার প্রথম কাজ। অন্যদিকে তিনি তাঁর মিশন সম্পূর্ণ করতে মরিয়া। পুরনো চাকরি ছেড়ে নতুন কাজে একেবারে মন নেই তাঁর। সব মিলিয়ে মনোজ বাজপেয়ী অনবদ্য শ্রীকান্তের চরিত্রে। 
  
নির্ধারিত মুক্তির দিনের একদিন আগেই সিরিজ প্রকাশ করে দর্শকদের চমক দিয়েছিল আমাজন প্রাইম। সেই দিক থেকে দেখা গেলেও এই সিরিজ সফল। 
  
আপাতত দর্শককুল অপেক্ষায় দ্য ফ্যামিলি ম্যানের তৃতীয় সিক্যুয়েলের জন্য, যার ঝলক ইতিমধ্যেই দিয়ে দিয়েছেন নির্মাতারা। 

সুত্র-জি নিউজ 

আমারসংবাদ/এডি