Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

'আপনাদের প্রিয় নাতি এখনো জীবিত আছে'

বিনোদন ডেস্ক

জুন ১৩, ২০২১, ০৬:৫০ এএম


'আপনাদের প্রিয় নাতি এখনো জীবিত আছে'

আজকাল সোশ্যাল মিডিয়ায় বাতাসের গতিতে ভেসে বেড়ায় মৃত্যুর গুজব। তারকাদের ক্ষেত্রেই এই গুজব ছড়াতে বেশি দেখা যায়। এ টি এম শামসুজ্জামান, আবদুল কাদের, নায়ক ফারুকের পর এবার মৃত্যুর গুজব ছড়িয়েছে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান 'ইত্যাদি'র নাতি হিসেবে দেশবাসীর কাছে সুপরিচিত শওকত আলী তালুকদারের। তবে তুমুল জনপ্রিয় এই অভিনেতা সুস্থ আছেন।

শনিবার (১২ জুন) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে মারা গেছেন ইত্যাদির নাতি চরিত্রে অভিনয় করা 'মোস্তাফিজুর রহমান'। কিন্তু এটি পুরোপুরি মিথ্যা। 

পরে ফেসবুক লাইভে এসে এই কৌতুক অভিনেতা বলেন, ‘আমি বেঁচে আছি, মিথ্যা খবরে বিভ্রান্ত হবেন না’। ভিডিও বার্তায় তিনি আরো বলেন, দর্শক আমি নিপু, আপনাদের প্রিয় নাতি। আমার ছোট ভাইয়ের ফেসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করছি। গতকাল কোনো একটি অনলাইন সংবাদপত্রে খবর প্রকাশ পেয়েছে, বাংলাদেশ চলচ্চিত্রের এক নাতি মারা গেছেন। তবে আপনাদের প্রিয় নাতি এখনো জীবিত আছি। সবাই দোয়া করবেন, যেন দীর্ঘদিন আপনাদের মাঝে থাকতে পারি। ’

মূলত যে মোস্তাফিজুর রহমান মারা গেছে বলে দাবি করা হচ্ছে তিনি ইত্যাদির মোস্তাফিজুর নন। তবে তিনিও কৌতুক অভিনেতা হিসেবে হারুন কিসিঞ্জার, চিকন আলীদের সঙ্গে অভিনয় করেছেন। কিছু সিনেমাতেও কাজ করেছেন মোস্তাফিজ।

জানা গেছে, জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার কুসুম্বা ইউনিয়নের সারা পাড়া গ্রামের বাসিন্দা কৌতুক অভিনেতা মোস্তাফিজ গত ১০ জুন রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার সহ-অভিনেতায় চিকন আলী জানান, শ্বাসকষ্টে ভুগে মোস্তাফিজের মৃত্যু হয়। 

অন্যদিকে, ১৯৮১ সালে ঢাকায় জন্মেছেন 'ইত্যাদির নাতি' খ্যাত শওকত আলী তালুকদার নিপু। প্রয়াত অভিনেতা অমল বোস তার নানার চরিত্রে অভিনয় করতেন। অমল বোসের মৃত্যুর পর তিনি শবনম পারভীনের সঙ্গেও নাতি চরিত্রে অভিনয় করেছেন। 

আমারসংবাদ/এডি