Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

আবারও বিয়ে করছেন মাহি!

বিনোদন ডেস্ক

জুন ১৩, ২০২১, ০৯:১০ এএম


আবারও বিয়ে করছেন মাহি!

সম্প্রতি পাঁচ বছরের সংসারের ইতি টেনেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। 

সোশ্যাল মিডিয়ায় স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিচ্ছেদের খবর জানান এই নায়িকা। বিচ্ছেদ হওয়ার খবর জানিয়ে গত ২২ মে দিবাগত রাতে ফেসবুক স্ট্যাটাসে মাহি লিখেন, এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সঙ্গে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা।

সম্প্রতি বিচ্ছেদের খবর জানাজানি হলেও মাহির দাবি প্রায় দুই বছর আগেই বিচ্ছেদ হয়েছে তাদের। কিন্তু এ ব্যাপারটা দুই পরিবার ছাড়া আর কেউই জানতেন না।

এ ঘটনার রেশ কাটতে না কাটতে নতুন অরেকটি স্ট্যাটাস দিয়ে ভক্তদের মাথা ঘুরপাক খাইয়ে দিলেন এই চিত্রনায়িকা। 

বিয়ের ‘আবহমাখা’ একটি ছবি পোস্ট করেছেন তিনি। গেল শুক্রবার (১১ জুন) দিবাগত রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে দেয়া পোস্টের ক্যাপশনে এই নায়িকা লিখেছেন, আমি তোমাকে গানে, সিনেমায় এমনকি সব জায়গায় অনুভব করি, আলহামদুলিল্লাহ।

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FmahiyamahiofficialBD%2Fposts%2F333523811462719&show_text=true&width=500" width="500" height="590" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>[/embed]

এরপরে রোববার (১৩ জুন) নায়িকা আরেকটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি ক্যাপশনে লিখেন- ধরো তোমার প্রেমে পড়লাম আর উঠলামই না। 

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FmahiyamahiofficialBD%2Fposts%2F334415294706904&show_text=true&width=500" width="500" height="645" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>[/embed]

মেহেদি রাঙা হাত, পরনে লাল কাতান শাড়িতে ছবি ও ক্যাপশন দেখে তার ভক্তদের মাথায় নতুন ভাবনা ঘুরপাক খাচ্ছে। তবে কি মাহি আবারো বিয়ে করেছেন? এমন প্রশ্ন অনেক ভক্তদের। অনেকে মাহির সেই ছবির নিচে কমেন্টে লিখেছেন, মাহি কি বিয়ে করেছেন নাকি।

যদিও মাহির পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো উত্তর আসেনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে যারা তাকে ফলো করেন কিংবা ফলো করেন না তারাও নতুন হিসাব কষছেন। মাহি কি আবার বিয়ে করেছেন? এছাড়া পোস্ট করা ছবি ও ক্যাপশনের বিষয়ে ভক্তদের কমেন্টসের এখনো কোনো উত্তর দেননি মাহি।

আমারসংবাদ/এডি