Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

বাগদান সারলেন অভিনেত্রী প্রসূন

বিনোদন ডেস্ক

জুন ১৩, ২০২১, ০৯:৪৫ এএম


বাগদান সারলেন অভিনেত্রী প্রসূন

বিয়ে করতে যাচ্ছেন লাক্স চ্যানেল আই সুপারস্টারখ্যাত জনপ্রিয় অভিনেত্রী প্রসূন আজাদ।

শনিবার ( ১২ জুন) সন্ধ্যায় ব্যবসায়ী ফারহানের সঙ্গে বাগদান সম্পন্ন হয় এই অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ায় এ খবর নিজেই জানান তিনি। দীর্ঘদিন ধরেই তাদের মধ্যে ভালো বন্ধুত্ব। 

এ বিষয়ে প্রসূন আজাদ বলেন, গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমাদের অ্যাঙ্গেজমেন্ট হয়েছে। ফারহানের মা ও তার পরিবারের সদস্যরা এসে আমাকে আংটি পরিয়ে গেছেন। আল হামদুলিল্লাহ নতুন জীবনে পা রাখতে যাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

হবু বর সম্পর্কে জানতে চাইলে প্রসূন বলেন, আমার হবু বরের নাম ফারহান। ও কৃষি খামার ব্যবসার সঙ্গে জড়িত। পুরান ঢাকার ছেলে। ওর সম্পর্কে এর বেশি কিছু বলতে চাচ্ছি না।

ফারহানের সঙ্গে প্রসূনের পরিচয় দীর্ঘদিনের উল্লেখ করে তিনি বলেন, কবে থেকে ফারহানের সঙ্গে আমার পরিচয় দিনক্ষণ ঠিক করে তা বলতে পারব না, তবে আমরা দীর্ঘদিন ধরেই ভালো বন্ধু। ফারহান তার কাজের ফাঁকে মাঝে মধ্যে আমাকে সময় দেয়। ওর সঙ্গে সহজে মিশতে পারি। ও খুবই সাদামাটা সাধারণ একজন মানুষ। সব দিক থেকেই আমার মনে হয়েছে এই লোকটার সঙ্গে বাকি জীবন কাটিয়ে দেয়া যেতে পারে।

বিয়ে কবে নাগাদ হবে জানতে চাইলে প্রসূন বলেন, কেবল তো আংটি পরানো হলো। আমার বাবা পেশাগত কারণে ঢাকার বাইরে। তিনি এলেই আমার পরিবারের সদস্যরা ফারহানের বাসায় যাবে। দুই পরিবারের আলোচনার প্রেক্ষিতে বিয়ের দিনক্ষণ ঠিক হবে। এ মাসের শেষ নাগাদ হয়তো বিয়ের দিনক্ষণ জানাতে পারব।

 ২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করার ভেতর দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন প্রসূন আজাদ। তার ঝুলিতে রয়েছে অসংখ্য দর্শক নন্দিত নাটক ও টেলিফিল্ম। সর্বশেষ একটি বিজ্ঞাপনে অভিনয় করেন প্রসূন। তার হাতে বেশ কিছু সিনেমাও রয়েছে। এসআই খানের ‘অচেনা হৃদয়’ দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। ২০১৪ সালে মুক্তি পায় তার অভিনীত ‘সর্বনাশা ইয়াবা’ চলচ্চিত্র।

আমারসংবাদ/এডি