Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

পপির বিয়ে-অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন, যা বললেন অভিনেত্রীর বাবা

বিনোদন ডেস্ক

জুন ১৩, ২০২১, ১০:৩০ এএম


পপির বিয়ে-অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন, যা বললেন অভিনেত্রীর বাবা

দীর্ঘ সময় ধরে উধাও রয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভীন পপি। পরিবারের সঙ্গে থাকছেন না। আত্মীয় স্বজনরাও খোঁজ জানেন না।

শোনা যাচ্ছিলো গোপনে বিয়ে সেরেছেন তিনি। সন্তানসম্ভবাও হয়েছেন। সে কারণেই আড়ালে আছেন তিনি। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি পপি।

শুরুতে শোনা গিয়েছিল, এক ব্যবসায়ীকে লুকিয়ে বিয়ে করার কারণে গা ঢাকা দিয়েছেন তিনি। রাজধানীতেই গোপন সংসার পেতেছেন অভিনেত্রী। এখন শোনা যাচ্ছে, তিনি নাকি সন্তানের মা হতে চলেছেন।এ বিষয়ে অভিনেত্রীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও খোঁজ মিলেনি তার।সামাজিক যোগাযোগমাধ্যমেও তার কোনো নতুন পোস্ট নেই।  

এর আগে এত দীর্ঘ সময় আত্মগোপনে কখনো যাননি পপি।  এবার আড়ালে চলে যাওয়ার পর থেকে প্রায় ছয় মাস ধরে এ নায়িকাকে খুঁজছেন তার প্রযোজকেরা।  চলচ্চিত্রের লোকজনতো দূরের কথা, পপির পরিবারের লোকেরাও জানেন না তার খবর। 

পপির খবর নিতে তার বাবা আমির হোসেনের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে খুলনা থেকে তিনি গণমাধ্যমকে বলেন, পপি ঢাকাতেই আছে। পপির বিয়ে ও মা হওয়া প্রসঙ্গে জানতে চাইলে বলেন, আমি নিজেও ধোঁয়াশার মধ্যে আছি।  তবে তেমনই শুনেছি।  এর বেশি আমার জানা নেই।  

এদিকে, পপির জন্য আটকে আছে একটি সিনেমা। সে সিনেমার পরিচালক রাজু আলী আলীম খুঁজে বেড়াচ্ছেন নায়িকাকে। তার ব্যবহৃত মুঠোফোনটি থাকছে বেশিরভাগ সময় বন্ধ। মাঝেমধ্যে খোলা পাওয়া গেলেও তিনি ফোন ধরেন না। এসএমএস পাঠালেও সাড়া দেন না। 

সর্বশেষ পরিচালক রাজুর পরিচালনায় ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় অভিনয় করেছেন পপি। সিনেমাটির শুটিং প্রায় শেষ। অল্প কিছু কাজ বাকি আছে পপির। এরই মাঝে নিরুদ্দেশ পপি ।

পরিচালক জানান, কয়েক মাস ধরেই তিনি পপিকে খুঁজছেন। তার ইস্কাটনের বাসায় খোঁজ নিয়েছেন। কিন্তু সেখানে পপি থাকছেন না। একজন নায়িকার জন্য একটা সিনেমা এভাবে আটকে আছে দিনের পর দিন এ কেমন কথা। পপির কাছে এমন অপেশাদার আচরণ একেবারেই কাম্য নয়।

পপির এই আড়ালে চলে যাওয়া নিয়ে গুঞ্জন ঢালপালা ছড়াচ্ছে।  গণমাধ্যমকর্মী থেকে শুরু করে চিত্রনির্মাতারাও বলছেন পপি বিয়ে করেছেন।  বিয়ের পর তার বরের সঙ্গে সংসার জীবনও শুরু করেছেন।  

তারকাদের বিয়ে গোপন রাখার বিষয়টি নতুন কিছু নয়।  তাই বলে এভাবে সবার সঙ্গে কেন যোগাযোগ বিচ্ছিন্ন করে দিলেন পপি? আর বিয়ে যদি করেই থাকেন, সেটা লুকাচ্ছেনই বা কেন? 

সিনেমাপাড়ার গুঞ্জন, পপি আর অভিনয়ে ফিরবেন না। তিনি সংসার নিয়েই ব্যস্ত থাকতে চাচ্ছেন।  সেখানেই সময় দিচ্ছেন।  মা হতে চলেছেন। এজন্য এখন কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। নিজেকে আড়াল করে রেখেছেন।

এর আগে গত বছরের আগস্টেও তার বিয়ের গুজব রটেছিল।  কিন্তু বিয়ের খবর সত্য নয় বলে তখন পপি গণমাধ্যমকে জানিয়েছিলেন। তবে এবার বিয়ের গুঞ্জনে বিষয়ে পপি এখনও কোনো মন্তব্য করেননি। 

আমারসংবাদ/এডি