Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

গরমের তাপ যেন আরও বাড়িয়ে দিলেন সানি

বিনোদন ডেস্ক

জুন ১৩, ২০২১, ১১:২৫ এএম


গরমের তাপ যেন আরও বাড়িয়ে দিলেন সানি

বলিউড সেনসেশন সানি লিওন। তার হট অবতার আর কোমরের ঠুমকায় দিওয়ানা সহস্র অনুরাগী। একসময় নীল ছবির আলোচিত নাম হলেও নিজের যোগ্যতায় সবাই এখন তাকে বলিউড স্টার নামেই চেনে। 

কয়েক বছরেই বলিউডে নিজের জায়গাটা পাকাপোক্ত করে নিয়েছেন সানি। তার রূপের মোহে বাঁধা পড়েননি এমন পুরুষের দেখা মেলা ভার।সিনেমার পাশাপাশি রিয়েলিটি শোয়ে অ্যাঙ্কারিংয়েও ঝলমলে অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব তিনি। প্রায়ই ছবি শেয়ার করে ভক্তদের জানান দেন নিজের অবস্থানের কথা। এবারও এর ব্যতিক্রম কিছু হলো না।

রোববার (১৩ জুন) সানি তার নিজের সোশ্যাল হ্যান্ডেলে ফটোশুটের একটি ছবি শেয়ার করেন। তাতে দেখা গেল অর্ধনগ্ন হয়ে ক্যামেরার সামনে হাজির হয়েছেন এই অভিনেত্রী।

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fsunnyleone%2Fphotos%2Fa.133359646872189%2F1739141576293980%2F%3Ftype%3D3&show_text=true&width=500" width="500" height="646" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>[/embed]

প্রতি বছর তারকাদের ছবি নিয়ে ক্যালেন্ডার প্রকাশ করেন প্রসিদ্ধ ফটোগ্রাফার ডাব্বু রত্মানি। সম্প্রতি ২০২১ সালের ক্যালেন্ডার প্রকাশ করেছেন তিনি। এই ফটোশুটের প্রয়োজনেই অর্ধনগ্ন হয়েছেন সানি।

সানিও বেশ উপভোগ করেছেন সেখানে। কেননা নিজের সেই ফটোশুটের ছবি শেয়ার করে সানি ক্যাপশনে লিখেন, গরম এখানে। সানির এমন ছবিতে ইতোমধ্যেই ৭১ হাজারের বেশি রিয়েকশন পড়েছেন। আর কমেন্ট বক্সে উঁকি মারলেই ইতিবাচক মন্তব্য চোখে পড়ে। 

আমারসংবাদ/এডি