Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

মাত্র ৫০০ টাকা নিয়ে মুম্বাই আসেন দিশা!

বিনোদন ডেস্ক

জুন ১৩, ২০২১, ১২:১০ পিএম


মাত্র ৫০০ টাকা নিয়ে মুম্বাই আসেন দিশা!

বলিউড সেনসেশন  দিশা পাটানি। বর্তমানে সাফল্যের শীর্ষে থাকলেও এই পথটা সহজ ছিল না। বাইরে থেকে এসে বলিউডে সুযোগ পাওয়াটা সহজ কথা নয়। তাই দিশাকেও দেখতে হয়েছে অনেক চড়াই-উতরায়। 

২০১৩ সালে ইন্দোরে আয়োজিত 'ফেমিনা মিস ইন্ডিয়া' প্রতিযোগিতায় রানার্স আপ হন দিশা। মডেলিং দিয়েই কেরিয়ারের শুরু।

২০১৫ সালে পুরি জগন্নাথ পরিচালিত তেলুগু সিনেমা 'লোফার' দিয়ে কেরিয়ার শুরু করেন দিশা পাটানি। পরে ২০১৬ সালে, 'এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি'-র হাত ধরে বলিউডে অভিষেক হয় তার। সিনেমায় তার চরিত্রটি ছোট হলেও নজর কাড়ে সবার। 
  
কেরিয়ারের শুরু দিকে অনেক কষ্ট করেই প্রতিষ্ঠিত হয়েছিলেন দিশা। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, '' অভিনয়ের স্বপ্ন পূরণ করতে পড়াশোনা ছেড়ে মাত্র  ৫০০ টাকা নিয়ে মুম্বাই আসি। নতুন শহরে একা থাকাটা সহজ ছিল না।  
  
দিশার কথায়, ''একা বাড়ি ভাড়া নিয়ে থাকতাম এবং কাজ করতাম, তবে কখনও পরিবারের কাছে সাহায্য চাইনি। সেসময় টিভি বিজ্ঞাপনের জন্য প্রচুর অডিশন দিয়েছি, প্রতি মুহূর্তে মনে হত কাজ না করলে কীভাবে বাড়ি ভাড়া দেব? ''
  
দিশা আরও জানান, ''কেরিয়ারে শুরুর দিকে জীবন একটা বৃত্তের মতো ছিল। কোনও বন্ধু ছিল না, তাই কাজ, বাড়ি এবং ঘুম-ই ছিল জীবন। অনেক সময় মনে হত জীবনে কী করছি! ''

বর্তমানে টাইগার শ্রফের সঙ্গে দিশা পাটানির সম্পর্কের কথা এখন বি-টাউনে ওপেন সিক্রেট। তবে স্কুলে পড়ার সময় দিশার ক্রাশ ছিলেন রণবীর কাপুর। অভিনেত্রীর কথায়, স্কুলে একই রাস্তা দিয়ে যেতেন কারণ ওই রাস্তায় রণবীরের পোস্টার লাগানো ছিল।

বর্তমানে অবশ্য দিশা পাটানি বলিউডে পরিচিত মুখ। 'লোফার', 'এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি' ছাড়াও 'কুংফু ইয়োগা' 'বাগী-২', 'মালাং', রাঁধে সহ একাধিক সিনেমায় অভিনয় করে ফেলেছেন দিশা।

এখন আর ভাড়া বাড়ি নয়, মুম্বইয়ের বান্দ্রায় দিশার নিজের ফ্ল্যাট রয়েছে। ২০১৭ সালে এই অ্যাপার্টমেন্টটি নিজেকে নিজে উপহার দেন দিশা। নাম রেখেছেন 'লিটল হট'। যার দাম ৫ কোটি টাকা।

সুত্র-জিনিউজ

আমারসংবাদ/এডি