Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

যে কারণে গোয়েন্দা কার্যালয়ে গিয়েছিলেন পরীমনি

নিজস্ব প্রতিবেদক

জুন ১৫, ২০২১, ০২:২৫ পিএম


যে কারণে গোয়েন্দা কার্যালয়ে গিয়েছিলেন পরীমনি

মঙ্গলবার (১৫ জুন) ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে গিয়েছিলেন চিত্রনায়িকা পরীমনি। ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় ৫ আসামি গ্রেপ্তারের পর দিন বিকাল সাড়ে তিনটার দিকে মিন্টো রোডে ডিবি কার্যালয়ে যান তিনি। 

পরে সেখান থেকে তিনি সন্ধ্যার কিছু আগে বের হন। সেসময় তিনি গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন। সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দিয়েছিলেন।  এসময় উপস্থিত ডিবি উত্তর বিভাগের যুগ্ম-কমিশনার হারুন অর রশীদ পরীমনির বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। 

পরীমনিকে কেন ডাকা হয়েছে জানতে চাইলে হারুন বলেন, আপনারা জানেন পরীমনি বাংলাদেশের একজন স্বনামধন্য নায়িকা। একদিকে সে স্বনামধন্য নায়িকা, আরেকদিকে হচ্ছে আমাদের ছোট বোন। সে হিসেবে আমাদের দায়িত্বটা হচ্ছে, যখন আমরা গণমাধ্যমমে ওর কথাটা শুনলাম, তখন আমাদের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ আমাদের বলেছেন বিষয়টা একটু দেখ। 

আসামি দ্রুত গ্রেপ্তারের কথা জানিয়ে ডিবির এ কর্মকর্তা বলেন, মামলা হওয়ার ১২ ঘণ্টার মধ্যেই কিন্তু আমরা আসামিদের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি।

বনানী থানায় পরীমনির অভিযোগ না নেয়ার বিষয়ে ডিবির এ কর্মকর্তা বলেন, বনানী থানায় ভোররাত ৪টায় গিয়েছিলেন। তখন ওসি সাহেব ছিলেন না। উনি একটু অস্বস্তিবোধ করেছিলেন, বোট ক্লাবের বিষয়টি তিনি মেনে নিতে পারেননি। তিনি অসুস্থ ছিলেন। তিনি পুলিশকে নিয়ে হাসপাতালে চলে গিয়েছিলেন।  তিনি আইজিপি স্যারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেন, কিন্তু শিল্পী সমিতির লোকজন তাকে সেই সুযোগটা করে দেয়নি বলে তার অভিযোগ ছিল।  

পুলিশকে ধন্যবাদ জানানোর কথা জানিয়েছে তিনি বলেন, আজকে দেখেন তিনি পুলিশকে ধন্যবাদ দেয়ার জন্য, আমরা যে ম্যাজিকের মতো কাজটা করেছি উনি বাসা থেকে আমাদের ডিবি অফিসে চলে এসেছেন। উনি এসে আমাদের ধন্যবাদ দিয়েছেন। এছাড়া তার মামলার যাবতীয় বিষয় নিয়ে কথা বলেছি।  
 
এসময় চিত্রনায়িকা পরীমনি বলেন, পুলিশ বন্ধুসুলভ আচরণ করেছে। পুলিশ, হারুন স্যার অনেকটা ম্যাজিকের সবকিছু করেছে। এতটা তাড়াতাড়ি পুলিশ আমাকে সহযোগিতা করবে, সেটা আমি ভাবতে পারি নাই। কয়েক ঘন্টার মধ্যেই দেখলাম গ্রেপ্তার করা হয়েছে। আমার বিশ্বাস, আমি অভিযোগের ব্যাপারে সঠিক বিচার পাব। পুলিশের উপর আমার আস্থা আছে।

উল্লেখ্য, ঢাকা বোট ক্লাবে ব্যবসায় নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনার পর প্রথম দিকে পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার সুরে কথা বলেছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা। ৮ জুন ঘটনার রাতে বনানী থানায় গিয়ে নির্যাতনের বিষয়ে অভিযোগ করলেও পুলিশের পক্ষ থেকে কোনো পদক্ষেপ না পাওয়ার অভিযোগ করেছিলেন ফেসবুক পোস্টে ও সংবাদ সম্মেলনে।

আমারসংবাদ/এআই