Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

জামিন পেলেন পার্ল ভি পুরী

বিনোদন ডেস্ক

জুন ১৬, ২০২১, ০৭:০৫ এএম


জামিন পেলেন পার্ল ভি পুরী

অবশেষে জামিন পেলেন  নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া ‘নাগিন থ্রি’ ধারাবাহিকের অভিনেতা পার্ল ভি পুরি।

সোমবার (১৫ জুন) জামিন পান এই অভিনেতা। 

এর আগে, গত ৪ জুন নাবালিকাকে  ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল অভিনেতাকে। গত ৭ই জুন পার্লের জামিনের আবেদন প্রথম খারিজ হয়েছিল, দ্বিতীয়বারের জন্যও অভিনেতার জামিন না-মঞ্জুর হয়ে যায়, ১৫ জুন তৃতীয়বারের চেষ্টায় পার্ল জামিন পেলেন তিনি।এক সপ্তাহের বেশি সময় ধরে জেলে ছিলেন অভিনেতা।

অভিনেতার বিরুদ্ধে ভারতীয় দ্বণ্ডবিধির ৩৭৬ নং ধারা ও পসকো আইন অনুসারে মামলা চলছে। তার আইনজীবি রাজীব সাওয়ান্ত সংবাদ মাধ্যমকে জানান ২৫ হাজার টাকা গচ্ছিত রেখে বন্ডে জামিন করানো হয়েছে তাকে।

আপাতত অভিনেতা পার্ল ভি পুরি ও তার পরিবার স্বস্তি পেলেও নিন্দার ঝড় উঠেছে সর্বত্র। নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়ার পর ১১ দিনের মাথায় জামিন পেয়েছেন অভিনেতা। 

পার্লের বিরুদ্ধে অভিযোগ গত ২০১৯ সালের অক্টোবর মাসে এক ধারাবাহিকের শুটিং সেটে ওই নাবালিকাকে ধর্ষণ করেছিলেন। ওই ধারাবাহিকের মূল অভিনেতা ছিলেন পার্ল, নাবালিকা শিশুর মা ছিলেন পার্লের সহ-অভিনেত্রী ছিলেন। 

যদিও তিনি এ অভিযোগ অস্বীকার করেছেন। পার্লের পাশে দাঁড়িয়েছেন তার ইন্ডাস্ট্রি। নিজেদের সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে একতা কাপুর এও জানিয়েছেন-' নাবালিকার বাবা ও মা আলাদা হয়ে গিয়েছেন, স্ত্রীর ওপর যে রাগ জমেছিল তারই প্রতিশোধ নিচ্ছেন তিনি। সেই কারণেই পার্লের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ এনেছেন।' 

এই কথা একতা কাপুরের সঙ্গে ওই নাবালিকার মায়ের কল রেকর্ডও ভাইরাল হয়েছে, যেখানে স্পষ্ট শোনা যাচ্ছে শিশুটির মা বলছেন পার্ল নির্দোষ, তাকে ফাঁসানো হয়েছে। সূত্রের খবর নাবালিকা শিশুর দায়িত্ব পাওয়া নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে সমস্যা চলছিল। আইনি লড়াইও লড়ছিলেন তারা। যদিও এ বিষয়ে আদালতে মুখ খোলেন নি নির্যাতিতার মা। 

আমারসংবাদ/এডি