Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ওসি হারুন হয়ে আসছেন মোশাররফ করিম

বিনোদন ডেস্ক

জুন ১৭, ২০২১, ০৭:৫০ এএম


ওসি হারুন হয়ে আসছেন মোশাররফ করিম

‘ডিকশনারি’ সিনেমায় অভিনয় করার পর থেকেই দেশের জনপ্রিয়অভিনেতা মোশাররফ করিমের ভক্ত-অনুরাগী ছড়িয়ে পড়েছে ভারতেও।এই সিনেমায় মোশাররফ ক্রিম ছাড়াও অভিনয় করেছিলেন ভারতীয় আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান এবং আবীর চট্টোপাধ্যায়। 

এবার প্রথমবারের মতো তিনি কাজ করেছেন ভারতীয় ওয়েব প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য। ‘মহানগর’ নামের ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা আশফাক নিপুন।

আট পর্বের এই ওয়েব সিরিজের টিজার দেখে ধারণা করা হচ্ছে ক্রাইম থ্রিলার সিরিজ হবে ‘মহানগর’। এই সিরিজে ওসি হারুনের ভূমিকায় দেখা যাবে মোশাররফ করিমকে। 

এর টিজারে ওসি হারুন তথা মোশাররফ করিমের একটি ডায়লগ এরইমধ্যে সামাজিক মাধ্যমে সাড়া ফেলেছে। ডায়লাগটি হলো-‘ ‘ক্রিমিনাল আর টাকা, যদি থাকে নসিবে আপনি আপনি আসিবে।’

মোশাররফ করিম ছাড়াও শাহানা হুদার ভূমিকায় থাকছেন জাকিয়া বারি মম, আফনান চৌধুরীর ভূমিকায় শ্যামল মাওলা, মলয় কুমারের ভূমিকায় মোস্তাফিজুর নূর ইমরান এবং আবির হাসানের ভূমিকায় খাইরুল বাশার।

গত মার্চে একটি ভিডিওর মাধ্যমে অনেকগুলো কনটেন্ট আসছে বলে ঘোষণা দেয় ‘হইচই’। সেখানে এক ঝলক দেখা গিয়েছিল মোশাররফ করিম ও শ্যামল মাওলাকে। এবার ‘মহানগর’-এর মাধ্যমে সত্যি সত্যি দর্শকদের সামনে হাজির হচ্ছেন তারা। 

জানা যায়, আগামী ২৫ জুন থেকে দেখা যাবে ওয়েব সিরিজটি।

আমারসংবাদ/এডি