Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

শ্রাবন্তীর ‘কোকা কোলা’ খেতে কেন অস্বীকার করলেন রোনালদো!

বিনোদন ডেস্ক

জুন ১৭, ২০২১, ১০:০০ এএম


শ্রাবন্তীর ‘কোকা কোলা’ খেতে কেন অস্বীকার করলেন রোনালদো!

সম্প্রতি হাঙ্গেরি ম্যাচের আগে একটি সাংবাদিক সম্মেলনে ঠান্ডা পানীয়ের দুটো বোতল সরিয়ে পানির বোতল তুলে নিয়েছিলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। বিপত্তি ঘটে সেখানেই। বিশ্ব বাজারে সেই ঠাণ্ডা পানীয়ের দর নেমে যায় প্রায় ৩০ হাজার কোটি টাকা। 

সেই প্রসঙ্গ টেনেই এবার শ্রাবন্তীর সঙ্গে রোনাল্ডোর নাম জুড়লেন এক নেটাগরিক।

কিন্তু রোনাল্ডো কাণ্ডে কেন উঠল শ্রাবন্তীর নাম?

আসলে ঘটনা হলো, ২০১১ সালে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও সোহম চট্টোপাধ্যায় অভিনীত ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’ সিনেমাটি বেশ জনপ্রিয় হয়। সঙ্গে জনপ্রিয় হয় সেই সিনেমার একটি গান, যার শিরোনাম ছিল ‘কোকা কোলা’। সেই গানের দৃশ্যে সোহম ও শ্রাবন্তীকে একসঙ্গে নাচতে দেখা যায়। 

এবার জনৈক নেটাগরিক প্রযুক্তির সাহায্যে সোহমের আসনে রোনাল্ডোকে বসিয়ে, তার সঙ্গে গানের দুটি পংক্তি জুড়ে দেন। নেটাগরিকের মিমে দেখা যায় রোনালদো হেসে হেসে শ্রাবন্তীকে বলছেন ‘যতই বল আমায় বোকা ভোলা আরে বোকা ভোলা, খাব না তোর আমি কোকা কোলা’।

[media type="image" fid="128695" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

মন্তব্য বিভাগে নেটাগরিকের একাংশ মিমের অর্থ না বুঝে জানতে চেয়েছেন এই মিমটি বানানোর কারণ। তখন অনেকেই সাংবাদিক সম্মেলনের ঘটনাটির উল্লেখ করেছেন। 

কেউ আবার ‘কোকাকোলা’ গানের আরেকটি পংক্তিকে বিকৃত করে রোনাল্ডোর উদ্দেশ্যে লিখেছেন, ‘রোনাল্ডোর ফিগার বড়োই যে চাচা ছোলা’। কেউ আবার মিমটিকে পছন্দ করে লিখেছেন, ‘ভাই চুমুমার্কা’।

সুত্র-আনন্দবাজারপত্রিকা 

আমারসংবাদ/এডি