Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

'পরিবার কীভাবে ওর ভুলে সঙ্গ দিচ্ছে?', আক্ষেপ শ্রাবন্তীর স্বামী রোশনের

বিনোদন ডেস্ক

জুন ২০, ২০২১, ০৭:৫০ এএম


'পরিবার কীভাবে ওর ভুলে সঙ্গ দিচ্ছে?', আক্ষেপ শ্রাবন্তীর স্বামী রোশনের

টলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী।কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় থাকতেই যেন বেশি পছন্দ করেন তিনি। 

সর্বশেষ তৃতীয় স্বামীর সাথে বিচ্ছেদের কথা প্রকাশ্যে এলে শিরোনামে আসেন এই অভিনেত্রী। শোনা যাচ্ছে, স্বামীকে ভুলে কোনো এক ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। সম্প্রতি চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিনের সেলিব্রেশনের ছবিও প্রকাশ্যে এসেছে। যেখানে শ্রাবন্তীর ‘ঘরের ছেলে’ হয়ে উঠেছেন অভিরূপ। 

সেই ছবি ফাঁস হতেই নায়িকার স্বামীর আক্ষেপ 'একের পর এক ভুল করছে শ্রাবন্তী।' 

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে রোশন বলেন, ‘আমি তো বিয়ে করিনি এক বছরের জন্য, আমার তো এমন ভাবনা নয়, যে আমি বিয়ে করে ছেড়ে দেব। ও না বুঝুক, আমাকে বুঝতে হবে’।

ইতিমধ্যেই শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন সিং। শ্রাবন্তীর নতুন প্রেমের গুঞ্জন নিয়ে বেশ হতাশ রোশন, সেই আক্ষেপ চেপে রাখলেন না।

শুধু শ্রাবন্তী নয়, স্ত্রীর পরিবারের সঙ্গেও যোগাযোগ ছিন্ন রোশনের। তাদের প্রতি ক্ষোভ উগরে দিয়ে বললেন, ‘কী বলব! ওর পরিবার ওই ছেলেটার (অভিরূপ) সঙ্গে পার্টি করছে, সেই ছবি প্রকাশিত হচ্ছে। একজন আইনত বিবাহিত মেয়ে.. আমি জানি না কীভাবে ওর বাবা-মা, দিদি ওর ভুলে সঙ্গ দিচ্ছে আমি সত্যি বুঝতে পারছি না’।

শ্রাবন্তীর  ছেলে ঝিনুক (অভিমন্যু) ১৮ বছরে পা দিয়েছে। শ্রাবন্তীর ছেলের সঙ্গেও একটা সময় দারুণ সখ্যতা ছিল রোশনের। আজ সব অতীত। তবুও ঝিনুকের প্রতি আজও রোশনের টান অটুট আছে। রোশন এক সাক্ষাত্কারে জানিয়েছেন,  ‘এখনও অনেক ছোট ঝিনুক। ভালো খারাপ বোঝার বয়স হয়নি। তাই এখন মা যা করবে সব ঠিক মনে হচ্ছে।’

এত দ্রুত কীভাবে মুভ অন করা সম্ভব তা ভেবে কুলকিনারা করতে পারছেন না রোশন। শ্রাবন্তীর একসঙ্গে সংসার না করবার সিদ্ধান্ত, অভিরূপের সঙ্গে নতুন সম্পর্কে জড়ানোর গুঞ্জন এতো কিছুর মাঝেও রোশনের সাফ কথা, ‘আমি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাই’। 

আগামী মাসে রোশন-শ্রাবন্তীর মামলার শুনানি রয়েছে। ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ অর্থাত্ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা করেছেন রোশন সিং। সংবাদমাধ্যমের সামনে শ্রাবন্তীর স্বামী নিজের পক্ষ রাখলেও মুখ খুলতে না-রাজ অভিনেত্রী। 

আমারসংবাদ/এডি