Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

এবার শিক্ষার্থীদের জন্য গান নিয়ে আসছেন হিরো আলম

বিনোদন প্রতিবেদক

জুন ২৮, ২০২১, ০২:২০ পিএম


এবার শিক্ষার্থীদের জন্য গান নিয়ে আসছেন হিরো আলম

আলোচনা-সমালোচনাকে তোয়াক্কা না করেই আশরাফুল আলম ওরফে হিরো আলম এগিয়ে চলছেন নিজের মতো করে। কোথায় থামতে হবে, কোথায় নামতে হবে এসব বিষয়কে মাথায়ই নেন না সোশ্যাল মিডিয়ার এই আলোচিত ব্যক্তি।  

একের পর এক গান গেয়েই চলেছেন হিরো আলম। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য নতুন গান নিয়ে আসছেন হিরো আলম।

এ বিষয়ে হিরো আলম বলেন, স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় শিক্ষার্থীরা অনেকদিন ধরেই তারা স্কুল কলেজে যেতে পারছেন না। এ জন্য অনেকেই তাদের পড়াশোনা থেকে দূরে সরে যাচ্ছে। বিশেষ করে, করোনার কারণে অনেক বাবা মা কর্ম হারিয়ে ঠিক মতো তাদের সন্তানদের স্কুলের স্কুল কলেজের বেতন দিতে পারছেনা। তাই অনেক শিক্ষার্থী তাদের লেখাপড়া থেকে দূরে সরে যাচ্ছে। আবার অনেকে কর্মক্ষেত্র বেছে নিয়েছে।

‘‘এছাড়াও আমরা দেখছি স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় বন্ধ থাকার জন্য অনেক শিক্ষার্থীরা আত্মহত্যা করেছেন এবং অনেকে দেখেছি মাদকের সাথে জড়িয়ে পড়েছেন। এসব বিষয় নিয়ে মূলত আমি চেয়েছি তাদের সকল দুঃখ-দুর্দশা নিয়ে নতুন একটি গান গাওয়ার উদ্যোগ নিয়েছি।

আমি চাই আমাদের দেশ থেকে মহামারী এই করোনা দূর হয়ে যাক। সকল শিক্ষার্থীরা তাদের বিদ্যাঙ্গনে ফিরবে আবার সকল স্কুল,কলেজ এবং বিশ্ববিদ্যালয়ে আবার পড়াশুনা ও শিক্ষার্থীদের পদচারনায় জমে উঠবে।

এছাড়াও, আমি সমাজের প্রতিটি স্তরের জনগণের দঃখ দুর্দশা নিয়ে নতুন নতুন গান নিয়ে আসছি। আশা করছি সবাই এই গানগুলো শুনবেন সবার ভালো লাগবে।’’

প্রসঙ্গত, আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়ার একজন কেবল ব্যবসায়ী। স্থানীয়ভাবে মিউজিক ভিডিও করে আলোচিত হন। এরপর নানাভাবেই আলোচিত এই সোশ্যাল সেলেব্রিটি। সংসদ নির্বাচনে অংশ নিয়ে দেশের বিভিন্ন টেলিভিশনের টক শোতে কথা বলার সুযোগ পান। মিউজিক ভিডিও, সিনেমা, নির্বাচন, নানান ভাষার গান, ত্রাণ বিতরণ, ইফতার বিতরণ ইত্যাদি নানান কর্মকাণ্ডের মাধ্যমে সবসময়ই আলোচনায় থাকতে চান হিরো আলম।  

গত বছরের ২৬ নভেম্বর হিরো আলম তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘বাবু খাইছো’ নামে একটি গান রিলিজ করেন। এ নিয়ে নেতিবাচক প্রতিক্রিয়া আসলেও থেমে থামেননি আলম। তিনি ধারাবাহিকভাবে গান করে যাচ্ছেন, এরই মধ্যে তার হিন্দি, ইংরেজি ও আরবিসহ বিভিন্ন ভাষার লিরিক্সের গানও মুক্তি পেয়েছে।

আমারসংবাদ/জেআই