Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

আমার সঙ্গে ‘অন্তরঙ্গ’ হতে ওরা দু’জনই ভয় পেত: তাপসী পান্নু

বিনোদন ডেস্ক

জুন ২৯, ২০২১, ০৭:২০ এএম


আমার সঙ্গে ‘অন্তরঙ্গ’ হতে ওরা দু’জনই ভয় পেত: তাপসী পান্নু

‘হাসিন দিলরুবা’ সিনেমার ট্রেলারেই লুক থেকে শুরু করে অভিনয় সবকিছুতেই নজর কেড়েছেন তাপসী পান্নু। তার প্রশংসায় ভাসছেন দর্শক থেকে শুরু করে সমালোচকরাও। 

এই সিনেমায় একটু ভিন্ন চরিত্রে দেখা যাবে তাপসীকে। বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যও রয়েছে সিনেমায়। তবে কেমন ছিলো দুই সহ-অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের অভিজ্ঞতা?

সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া একটি সাক্ষাত্‍কারে অকপট তাপসী পান্নু বললেন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের অভিজ্ঞতা।

অভিনেত্রী জানান, পর্দায় তার যা 'ইমেজ' হতে পারে তার জন্য কিংবা 'অন্য কোনও' অসুবিধে থাকার দরুণ ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ে বেজায় অস্বস্তিতে পড়তেন তার এই দুই সহ-অভিনেতা। 

এখানে পর্দার ইমেজ বলতে সম্ভবত তাবড় অভিনীত বেশিরভাগ চরিত্রের নিজের 'মারকুটে' ইমেজের দিকেই ইঙ্গিত করেছেন এই বলি-অভিনেত্রী।

তাপসী বলেন, ' আমার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য শুট করার সময় রীতিমতো ভয় পেত তারা। তারা হয়তো ভাবতো হঠাৎ কী না কী করে বসব আমি! ব্যাপারটা বোঝার পর আমি নিজেও একটু ভয় পেয়েছিলাম এইভাবে যে তারা আমার ব্যাপারে এরকম ভাবছেন তাহলে... !যাই হোক আশা করি শেষপর্যন্ত তাদের ভরসা জোগাতে পেরেছিলাম। ওই অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ে আশ্বস্ত করতে পেরেছিলাম বলেই মনে হয়।' 

[media type="image" fid="130406" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

সামান্য থেমে ছদ্ম রাগের ভঙ্গিতে তাপসীর সংযোজন,' আমি তো এই বিষয়টি নিয়ে ছবির পরিচালক বিনীলকে গিয়েও নালিশ করতাম।'

আচ্ছা এমন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের আগে প্রেমিকে জানান কিছু তাপসী? নায়িকার সোজা সাপটা উত্তর- পর্দায় তার অভিনীত কোনও ঘনিষ্ঠ দৃশ্যের ব্যাপারে প্রেমিকের সঙ্গে আগে বা পরে কোনওরকম আলোচনায় সারেন না তিনি। অনুমতি নেওয়া তো দূরের কথা। অভিনেত্রীর যুক্তি,' পেশাকে ব্যক্তিগত জীবনের থেকে বহুদূরে সরিয়ে রাখি। আমি তাঁর পেশায় যেমন নাক গলাই না, তাঁর থেকেও ঠিক সেটাই কাম্য!'

প্রসঙ্গত, আগামী শুক্রবার ২রা জুলাই নেটফ্লিক্সে মুক্তি পাবে বিনিল ম্যাথু পরিচালিত মার্ডার মিস্ট্রি ‘হাসিন দিলরুবা’। এই সিনেমায় মুখ্যভূমিকায় দেখা যাবে তাপসী পান্নু, বিক্রান্ত মেসি এবং হর্ষবর্ধন রানে-কে। 

আমারসংবাদ/এডি