Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

এবার প্রকাশ্যে এলো আমির-কিরণের বিচ্ছেদের কারণ

বিনোদন ডেস্ক

জুলাই ১৭, ২০২১, ০৬:৪৫ এএম


এবার প্রকাশ্যে এলো আমির-কিরণের বিচ্ছেদের কারণ

এই মুহুর্তে বলিউডের টক অফ দ্যা টপিক অভিনেতা আমির খান ও কিরণ রাওয়ের বিবাহ বিচ্ছেদ। সবাই জানতে মরিয়া তাদের বিচ্ছেদের কারণ।  

‘হ্যাপি গো লাকি’ এই জুটির এভাবে আলাদা হয়ে যাওয়া বেশ অবাক করেছেন সকলে। যদিও কেন একে-অপরের থেকে আলাদা থাকার সিদ্ধান্ত নিলেন সে খবর নিয়ে কথা বলেননি কেউই। তবে, হঠাৎই সামনে এল বড় খবর। মনে করা হচ্ছে এই কারণেই বিচ্ছেদ হয়েছিল আমির-কিরণের। 

ফ্রি প্রেস জার্নালের এক প্রতিবেদনে বলা হয়েছে, বিশ্বস্ত সুত্রে জানা গেছে ২০১৯-এই নাকি একে-অপরের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিতে শুরু করেছিলেন তারা। একে-অপরের প্রতি কোনও বিদ্বেষ না থাকলেও, অনুভূতি নাকি হারিয়ে গিয়েছিল। শুধু রয়ে গিয়েছিল একটা বন্ধুত্বের সম্পর্ক। তখনই তারা সিদ্ধান্ত নেন পৃথক হওয়ার। 

এই প্রতিবেদনে আমিরের কো-স্টার ফাতিমার কথাও বলা হয়েছে। সূত্রের মতে, ফাতিমার সঙ্গে আমিরের সম্পর্কের খবর সত্য! আর তাই একে-অপরের প্রতি ঘৃণা নিয়ে বা অবিশ্বাস নিয়ে না থেকে, আলাদা থাকার কথা ভাবতে শুরু করেছিলেন এই জুটি। 

যদিও বিচ্ছেদের ঘোষণা করার পরেও আমির ও কিরণকে একসঙ্গে দেখা গিয়েছে। এক ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে আমির ও কিরণ হাত ধরে বসেছিলেন। এবং আমিরকে বলতে শোনা গিয়েছিল, ‘আপনারা নিশ্চয়ই দুঃখ বোধ করেছেন, পছন্দ করছেন না এই খবর বা হতবাক হয়েছিলেন। আমরা শুধু বলতে চাই যে আমরা দুজনেই খুব খুশি এবং আমরা এখনও একটি পরিবার।’ এমনকী লাদাখে একসঙ্গে নাচতেও দেখা গিয়েছে তাদের। যদিও বিচ্ছেদ নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি আমির-কিরণকে। ধর্মীয় বিদ্বেষ টেনে এনেও ট্রোল করা হয়েছে ‘থ্রি ইডিয়েটস’ অভিনেতাকে।

প্রসঙ্গত, ২০০৫ সালে বিয়ে করেছিলেন আমির এবং কিরণ। ২০১১ সালে সারোগেসির সাহায্যে ছেলে আজাদ রাও খানকে জন্ম দেন তারা। আমিরের ‘লগান’ ছবিতে সহকারী পরিচালক ছিলেন কিরণ। সেখান থেকেই আলাপ তাদের। বিয়ের পরেও দু’জন একসঙ্গে নানা ধরনের কাজ করেছেন। তবে আচমকা এই বিচ্ছেদের সিদ্ধান্তের কারণ নিয়ে মুখ খোলেননি আমির বা কিরণ।

আমারসংবাদ/এডি