Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

হিরো আলমের স্ত্রীকে নিয়ে ভারতীয় মিডিয়া তোলপাড় 

বিনোদন ডেস্ক

জুলাই ১৯, ২০২১, ০৬:২৫ এএম


হিরো আলমের স্ত্রীকে নিয়ে ভারতীয় মিডিয়া তোলপাড় 

আলোচিত-সমালোচিত নাম হিরো আলম। কখনও মডেল, কখনও অভিনেতা কিংবা কখনও আবার গায়ক রুপে হাজির হয়েছেন দর্শকদের সামনে। সমালোচিতও হতে হয়েছে প্রতিটি পদে পদে। কিন্তু সমালোচনাকে তোয়াক্কা না করে নিজের মতোন করে এগিয়ে চলছেন সোশ্যাল মিডিয়ার কল্যাণে তারকা তকমা পাওয়া এই অভিনেতা।

তার ভক্ত সংখ্যাও নেহাত কম নয়। এমনকি দেশের সীমানা পেরিয়ে ভারতীয় পত্রিকার শিরোনামেও চোখে পরে হিরো আলমের নাম। 

এবার হিরো আলমের স্ত্রীকে নিয়ে তোলপাড় হয়েছে ভারতীয় মিডিয়া।সম্প্রতি গুঞ্জন উঠে হিরো আলমের সঙ্গী নুসরাত চিকন আলীর সাথে পালিয়ে গেছে। তবে খবরটিকে ভুয়া বলে দাবি করেন হিরো আলম। 

নিজের ফেসবুক একাউন্ট থেকে একটি পোস্ট দিয়ে বউয়ের সাথে নিজের সম্পর্কের অবস্থা জানিয়েছেন তিনি। শনিবার (১৭ জুলাই) নিজের ফেসবুক একাউন্ট থেকে পোস্টটি শেয়ার করেন আলম। এই খবরটি উঠে এসেছে ভারতীয় গণমাধ্যেমে।

''নুসরাত আমার কাছেই আছে'', বাংলাদেশের হিরো আলমের দাবিতে নেটদুনিয়ায় হইচই, এই শিরোনামে ভারতীয় গণমাধ্যেমে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

[media type="image" fid="133514" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

প্রতিবেদনে লেখা হয়েছে, " 'নুসরাত' এই নামটিই আজকাল রোজকার চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। এরই মাঝে শনিবার হঠাৎই বাংলাদেশের অভিনেতা, ইউটিউবার হিরো আলম দাবি করে বসলেন, ''নুসরাত আমার সঙ্গেই আছে''। আর তাঁর এমন পোস্ট পড়ে নেট দুনিয়ায় খুব স্বাভাবিকভাবেই হইচই শুরু হয়েছে।

কিন্তু নুসরাতকে নিয়ে হাজারো বিতর্কের মাঝে কেন এমন দাবি করলেন বাংলাদেশের হিরো আলম?

একটু খোলসা করেই বলা যাক, এই 'নুসরাত' কিন্তু সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান নন। তাহলে? কিছুদিন আগে বাংলাদেশের তারকা হিরো আলমের সঙ্গে তাঁর স্ত্রী নুসরাতের ঝগড়া হয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে। কিছু ইউটিউব চ্যানেলে দাবি করা হয়েছিল, হিরো আলমকে ছেড়ে নুসরাত চিকন আলির সঙ্গে পালিয়ে গিয়েছেন। এমন খবরের পরই অবশেষে ফেসবুকে মুখ খুলেছেন হিরো আলম।

হিরো আলম ফেসবুকে লেখেন, ''কিছু ভুয়ো পেজ এবং ইউটিউব আছে যাদের খেয়ে কোনো কাজ নেই, তারা বাজে কিছু গুজব রটাচ্ছে। বলা হচ্ছে, আমার স্ত্রী নুসরত নাকি আমাকে ছেড়ে চিকন আলীর সঙ্গে পালিয়ে গেছে এটা সম্পূর্ণ মিথ্যা। কেউ গুজবে কান দেবেন না। আমরা অনেক সুখে সান্তিতে সংসার করছি। তাই অনেকের সহ্য হচ্ছে না। ইউটিউব পেজে ভিউ বাড়ানো ও ইনকাম করার জন্য আমাদের নাম ভাঙিয়ে আজে বাজে নিউজ করছে। আমরা একসঙ্গে আছি, সংসার করছি। সবাই দোয়া করবেন আমাদের দাম্পত্য জীবন যেন সুখের হয়!''

মাত্র ৪ দিন আগেই হিরো আলম অনুরাগীদের সুখবর দিয়ে জানিয়েছিলেন, তাঁর ফেসবুক পেজ ভেরিফায়েড হয়ে গিয়েছে। অর্থাৎ তার পেজের পাশে ব্লু টিক পড়েছে। প্রসঙ্গত, বাংলাদেশের হিরো আলম শুধু সেদেশেই নয়, এদেশের মানুষের কাছেও বেশ পরিচিত। "

প্রসঙ্গত, আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়ার একজন কেবল ব্যবসায়ী। নিজের বানানো মিউজিক ভিডিওর মডেল হয়ে আলোচনায় এসেছিলেন হিরো আলম। এরপর তিনি কাজ করেছেন চলচ্চিত্রেও। তবে তার চলচ্চিত্র খুব একটা সাড়া ফেলতে পারেননি। অংশ নিয়েছিলেন নির্বাচনেও। সংসদ নির্বাচনে অংশ নিয়ে দেশের বিভিন্ন টেলিভিশনের টক শোতে কথা বলার সুযোগ পান। 

এভাবেই নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন। সম্প্রতি তিনি গায়ক হিসেবে আত্মপ্রকাশ করে একের পর এক গান গেয়ে যাচ্ছেন। এ নিয়ে তীব্র সমালোচনা হলেও তিনি থেমে নেই তিনি। 

আমারসংবাদ/এডি