Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

পরীর আরেক স্বামীর খোঁজ মিললো!

বিনোদন ডেস্ক

আগস্ট ৬, ২০২১, ১১:৪০ এএম


পরীর আরেক স্বামীর খোঁজ মিললো!

পরীমনি গ্রেফতারের পর আলোচনা-সমালোচনার মধ্যেই তার প্রথম স্বামী মুখ খুলেছেন। জানিয়েছেন তার সঙ্গে এখনো ডিভোর্স হয়নি। এর মধ্যেই লাস্যময়ী এই নায়িকার আরেক স্বামীর খবর মিললো।

জানা গেছে, ছোটবেলায় পরী মেধাবী ছাত্রী ছিলেন। তিনি ক্লাস ফাইভে বৃত্তি পেয়েছিলেন। তবে অর্থাভাবে তিনি তখন লেখাপড়ায় খুব একটা এগোতে পারেননি। এরই ধারাবাহিকতায় প্রথমবার ফেল করলেও দ্বিতীয়বারে এসএসসি পাস করেন পরী।

এদিকে পরীর আরেক বিয়ের কথা জানান পরীমনির নানা শামসুল হক গাজী। তিনি (৬ আগস্ট) গণমাধ্যমকে জানান, স্থানীয় একটি কলেজে ভর্তি হলেও বরিশালে থাকা খালাত ভাই ইসমাইল হোসেনের সঙ্গে বিয়ে হয়। পরে ২ বছর দাম্পত্য জীবন কাটিয়ে বিচ্ছেদ হয়।

এর আগে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি র‌্যাবের হাতে আটক হওয়ার পর মুখ খোলেন তার প্রথম স্বামী সৌরভ। 

গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, পরীমনির একাধিক বিয়ে হলেও তাদের এখনো তালাক হয়নি।
 
সৌরভ জানান, ২০১১ সালের ২৮ এপ্রিল যশোরের কেশবপুর শহরের অফিসপাড়ায় ফতেমা মঞ্জিলে পৌরসভার এমএমআরও কাজী এম ইমরান হোসেন এক লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ের রেজিস্ট্রেশন সম্পন্ন করেন। বিয়ের কাবিনে (নিকাহনামা) পরীমনি সই করেন শামসুন্নাহার স্মৃতি নামে। ৬ নং ক্রমিকে জন্ম তারিখ ১৫/১২/১৯৯২ লেখা হয়। তবে ৪ নং ক্রমিকে তার স্থায়ী ঠিকানায় পিতা মৃত মনিরুল ইসলাম, মাতার নাম মৃত সালমা সুলতানা, গ্রাম বাকা, পোস্ট ও উপজেলা কালিয়া, জেলা নড়াইল উল্লেখ রয়েছে।

সৌরভ গণমাধ্যমকে জানান, ২০১২ সালে সৌরভ ছিলেন এলাকার তুখোড় ফুটবলার। সে বছর এইচএসসি পরীক্ষা শেষ হলে ঢাকার একটি ক্লাবে ফুটবল খেলার ডাক পান তিনি। তখন স্ত্রী স্মৃতিকে নিয়ে রাজধানীতে চলে যান। ঢাকার বনশ্রীতে বাসা ভাড়া নিয়ে স্ত্রীকে মিরপুরের একটি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি করেন। সেখানে থাকার এক পর্যায়ে মিডিয়ায় জড়িত এক ব্যক্তির সম্পর্ক হয় স্মৃতির। পরিচয়ের এক পর্যায়ে তার বিভিন্ন স্টাইলের ছবি তুলে পত্রিকায় ছেপে তাকে মডেল ও নায়িকা হওয়ার স্বপ্ন দেখান ওই ব্যক্তি। এরপর শামসুন্নাহার স্মৃতি নাম পাল্টে পরীমনি করেন তিনি।

সৌরভ আরও জানান, মিডিয়ার সঙ্গে সম্পৃক্ত হওয়ার পরই পরী ঢাকায় ফ্ল্যাট কেনার উৎসাহিত করে। পরে উচ্ছৃঙ্খল জীবনযাপনের ব্যাপারটি টের পেয়ে ফ্ল্যাট কেনার সিদ্ধান্ত থেকে সরে আসেন সৌরভ। এরই ভেতর দূরত্ব তৈরি হয় তাদের মধ্যে। একসময়ে ২০১৫ সালে কেশবপুরে চলে আসেন সৌরভ।

এ সব ঘটনার মধ্যেই নানীর দেওয়া নাম পরিবর্তন করে ‘পরীবানু’ হয়ে যান ‘পরীমনি’। মিডিয়াজগতে তর তর করে পরিচিতি পেতে থাকেন তিনি। প্রথম স্বামী সৌরভ জানান, সর্বশেষ ২০১৬ সালে তাদের কথা হয়েছিল।

এছাড়াও ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি বেশ ঢাকঢোল পিটিয়ে এক সাংবাদিকের সঙ্গে বাগদান সম্পন্ন করেন নায়িকা পরীমনি হিসেবে পরিচিত পিরোজপুরের মেয়ে শামসুন্নাহার স্মৃতি। পরের বছর ভালোবাসা দিবসে বিয়ে করার কথা থাকলেও ভেঙে যায়। ২০২০ সালে ৩ টাকা কাবিনে পরীমনি বিয়ে করেন নির্মাতা কামরুজ্জামান রনিকে। একই বছর তাদের বিচ্ছেদ হয়।

আমারসংবাদ/জেআই