Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

‘সব পুরুষই কষ্ট দেয় না’

বিনোদন ডেস্ক

আগস্ট ১১, ২০২১, ০৮:০০ এএম


‘সব পুরুষই কষ্ট দেয় না’

পুরুষদের প্রতি অগাধ ধারণা থাকার ফলেই নারীদের একটি বার্তা দিয়েছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি।

তিনি বলেছেন, প্রিয় মেয়েরা, সব পুরুষই কষ্ট দেয় না, কাঁদায় না, পৃথিবীতে অনেক পুরুষ আছে, যে তোমাকে রাণীর মতো করে রাখবে।

ইনস্টাগ্রাম স্টোরিতে এই কথাটি লিখেছেন শ্রাবন্তী। এর সঙ্গে রয়েছে একটি ছবি, যেখানে দেখা যাচ্ছে এক তরুণীর পায়ে জুতা পরিয়ে দিচ্ছেন এক তরুণ। সম্পর্কে তারা হয়ত প্রেমিক-প্রেমিকা কিংবা স্বামী-স্ত্রী।

এর আগে শ্রাবন্তী চ্যাটার্জি তিনটে বিয়ে করেছেন। এখন রয়েছেন চার নম্বর সম্পর্কে। সেটাতেও ভাঙনের গুঞ্জন শোনা যাচ্ছে। শ্রাবন্তী সর্বশেষ সংসার করেছেন রোশান সিংয়ের সঙ্গে। ২০১৯ সালে বিয়ের পর গত বছরের শেষ দিকেই তারা আলাদা হয়ে যান। এরপর থেকে অবশ্য রোশান চেষ্টা করছেন সংসারটি জোড়া লাগাতে। এমনকি আদালতেরও দ্বারস্থ হয়েছেন তিনি। কিন্তু সাড়া দিচ্ছেন না শ্রাবন্তী।

বরং শ্রাবন্তী মজেছেন নতুন সম্পর্কে। অভিরূপ নাগ চৌধুরী নামের এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন তিনি। কিছু দিন আগে ওই প্রেমিকের জন্মদিনে পার্টি আয়োজন করেছিলেন নিজের বাসায়। এমনকি তাকে একটি হীরার আংটিও উপহার দিয়েছিলেন শ্রাবন্তী।

ক’দিন আগে ইনস্টাগ্রামে অভিরূপকে আনফোলো করেছেন শ্রাবন্তী। এ থেকে আবার সম্পর্কটি ভেঙে যাওয়ার গুঞ্জন শুরু হয়েছে। যদিও শ্রাবন্তী বা অভিরূপ কেউই প্রেম বা বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি।

আমারসংবাদ/জেআই