Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

পরীমনির সঙ্গে নাম জড়ানো নিয়ে যা বললেন সিয়াম

বিনোদন ডেস্ক

আগস্ট ১১, ২০২১, ০৮:২৫ এএম


পরীমনির সঙ্গে নাম জড়ানো নিয়ে যা বললেন সিয়াম

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি গ্রেপ্তার হওয়ার পর তার সঙ্গে নাম জড়ানোয় বিব্রতকর পরিস্থিতির মুখে পড়ছেন নায়ক সিয়াম আহমেদ।

তিনি জানান, সম্প্রতি কতিপয় ব্যক্তি এবং কিছু অনলাইন পোর্টাল তার নাম উল্লেখ করে কাল্পনিক গল্প তৈরি করে প্রচার করছে; যা নিয়ে তিনি বেশ বিব্রত ও ক্ষুব্ধ।

সিয়াম বলেন, আমাকে নিয়ে কাল্পনিক গল্প থেকে শুরু করে নানাবিধ মিথ্যাচার ছড়ানো হচ্ছে। এই সব গল্পগাথা, মিথ্যাচার ও নোংরামির মূলত কোনো ভিত্তিই নেই। একজন সামান্য মিডিয়াকর্মী হিসেবে আমি প্রতিটি সময় চেষ্টা করি আমার শুভানুধ্যায়ী থেকে শুরু করে সম্মানিত সব দর্শককে সুস্থ বিনোদন দেওয়ার জন্য এবং তাদের জন্য আমার চেষ্টার শেষ নেই। সুস্থ সংস্কৃতি চর্চার আমার এই বিরামহীন প্রচেষ্টা সব সময় চলমান থাকবে।

পরীমনির সঙ্গে ‘বিশ্বসুন্দরী’ ছবিতে অভিনয় করেন সিয়াম। এর পরিচালক চয়নিকা চৌধুরী। গত বছরের ডিসেম্বরে ছবিটি মুক্তি পায়। তারা কাজ করেছেন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিতেও; যা এখন মুক্তির অপেক্ষায় আছে।

ঢাকাই সিনেমার এই নায়ক বলেন, এই সময়ের ঘটনাগুলোর কারণ কিংবা বিধেয় নিয়ে তর্কবিতর্ক হতেই পারে। যেকোনো যৌক্তিক তর্কবিতর্ক নতুন ভাবনার বিকাশ ঘটায়। এগুলো সুস্থ সমাজের উপাদানও বটে। কিন্তু এই সব তর্কবিতর্ক আর মিথ্যাচার কিংবা কুৎসা রটানোর যে “ফাইন-লাইন” রয়েছে, সেটি ছাপিয়ে যখন আমাকে হীন উদ্দেশ্যে নানাবিধ মিথ্যাচারে বিদ্ধ করা হয় এবং একই সঙ্গে আমার পারিবারিক জীবনকে ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করা হয়, তখন কেবল একজন অভিনেতা বা মিডিয়াকর্মী হিসেবেই নয়; বরং একজন সাধারণ মানুষ হিসেবেও আমি বিব্রত হই। আমার দায় জন্মে আমাকে যারা ভালোবাসেন, শ্রদ্ধা করেন এবং যারা আমার শুভাকাঙ্ক্ষী, তাদের প্রতি আমার এই বার্তা পৌঁছে দেওয়ার।

সিয়াম বলেন, এই সব বক্তব্য আর সেগুলো ছড়িয়ে দেওয়া মানহানিকর এবং একই সঙ্গে বাংলাদেশে বিদ্যমান সাইবার অপরাধের যে ধারা-উপধারা রয়েছে তার অন্তর্ভুক্ত। আমি জানাতে চাই, যারা এই মানহানিকর কর্মকাণ্ড তথা এই কুৎসা রটনায় এখন পর্যন্ত জড়িত, আমি প্রত্যেকের বিরুদ্ধে বাংলাদেশের বিদ্যমান আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি। আমি মনে করি, একজন আইন মান্যকারী নাগরিক হিসেবে আদালতের ওপর বিচারের ভার ছেড়ে দেওয়াটাই সঠিক সিদ্ধান্ত।

আমারসংবাদ/জেআই