Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

প্রতিবেশীরা বিব্রত, বাড়ি ছাড়ার নোটিশ দেওয়া হবে পরীমনিকে!

বিনোদন প্রতিবেদক

সেপ্টেম্বর ১, ২০২১, ০৯:৩০ এএম


প্রতিবেশীরা বিব্রত, বাড়ি ছাড়ার নোটিশ দেওয়া হবে পরীমনিকে!

জামিনে কারাগার থেকে মুক্ত হয়ে আনন্দে বিস্কুট খেতে খেতে বুধবার (১ সেপ্টেম্বর) রাজধানীর বনানীর বাসায় ঢুকেছেন পরীমনি। বনানীর লেকভিউয়ের ওই বাড়ির সামনে দেখা যায়, চিত্রনায়িকা পরীমনির জামিনের খবরে পেয়ে সকাল থেকেই অনেকে তার বাড়ির সামনে ভিড় জমাতে শুরু করেন। 

ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে দুপুর ১টার দিকে বনানীর বাসায় প্রবেশ করেন পরীমনি। এসময় তার হাতে দেখা যায় বিস্কুটের প্যাকেট। ডান হাতের তালু ও তালুর বিপরীতে ‘ডোন্ট লাভ মি বিচ’ লেখা ছিলো। যে হাত দিয়ে তিনি বিস্কুট খেতে খেতে গাড়ি থেকে নেমে বাসায় ভেতরে প্রবেশ করেন। অনেকে তাকে ফুল দিয়ে বরণ করে নেন। ওই সময়ে পরীমনি বেশ হাস্যোজ্জ্বল ছিলেন। ভক্ত-অনুরাগীদের উদ্দেশ্যে হাত নাড়েন। তবে গণমাধ্যমকর্মীদের এড়িয়ে বাড়িতে প্রবেশ করেন।

এদিকে বনানীর লেকভিউয়ের বাড়ির সামনে পরীমনির ভক্ত-অনুরাগীদের ভিড়ে বিরক্ত ফ্ল্যাটের মালিকরা। বুধবার সকালে দেখা যায়, পরীর বাড়ির মূল ফটক তালাবন্দি করে করে ভেতর থেকে পলিথিন টাঙিয়ে দেওয়া হয়েছে। গণমাধ্যমকর্মীরা বাড়ির ভেতরের ছবি তোলার চেষ্টা করলে মূল ফটকে নীল রঙের পলিথিন ঝুলিয়ে দেওয়া হয়।

দেশের প্রথম সারির একটি অনলাইন নিউজ পোর্টালে নাম প্রকাশ না করার শর্তে পরীর পাশের ফ্ল্যাটে এক বাসিন্দা বলেন, একটি পরিবারের জন্য এ বাড়ির সুনাম নষ্ট হতে বসেছে। এটি আসলে মেনে নেয়া যায় না। এই এলাকাটি ভদ্রলোকের জন্য।

তিনি বলেন, ৬ তলায় পরীমনি একাই ভাড়া থাকেন। অন্যগুলোতে ফ্ল্যাট মালিকরা নিজেদের পরিবার নিয়ে থাকেন। বর্তমানে পরীমনির কারণে অন্যদের নানা রকম প্রশ্ন ও স্বজনদের কাছে জবাবদিহিতার মধ্যে পড়তে হচ্ছে। বাচ্চারাও এসব নিয়ে বিরক্ত। রোজ রোজ পুলিশ, সাংবাদিক। এসব দেখে অভ্যস্ত নয় তারা। এতে করে আমরা বিব্রত।

তিনি আরও বলেন, এসব বিষয় বিবেচনা করে পরীমনির ফ্ল্যাটের মালিককে অভিযোগ জানানো হয়েছে। দ্রুত যেন ব্যবস্থা নেন তিনি।

আরেক প্রতিবেশী নাম প্রকাশ না করার শর্তে জানান, আগামী তিন মাসের মধ্যে পরীমনিকে বাড়ি ছাড়ার নোটিশ দেওয়া হবে। তার ফ্ল্যাট মালিকের সঙ্গে এই বিষয়টি নিয়ে আলোচনা করেছেন অন্য ফ্ল্যাটের মালিকেরা।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্ত হন পরীমনি। কারা ফটক থেকে একটি সাদা গাড়িতে করে বের হতে দেখা যায় পরীকে। পরীমনি সাদা পোশাকে ছিলেন এবং তাকে বহনকারী গাড়ি থেকে একটু বের হয়ে উপস্থিত লোকজনের সঙ্গে সেলফি তুলেতে দেখা যায়।

এর আগে গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ্যা ৬টা পর্যন্ত পরীমনির জামিনের কাগজপত্র কারাগারে না পৌঁছানোয় সেদিন তার মুক্তি মেলেনি।

কারাগার থেকে বের হওয়ার পর পরীমনিকে নেওয়ার জন্য উপস্থিত হয়েছিলেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিনসহ পরিবারের একাধিক সদস্য। বুধবার সকাল সাড়ে ৮টা থেকেই কাশিমপুর কারাগারের ফটকে অপেক্ষার করছিলেন পরীমনির স্বজনরা। তাদের সঙ্গে পরীমনির আইনজীবী প্যানেলের কয়েকজন সদস্যও ছিলেন।

এদিকে চিত্রনায়িকা পরীমনির ক্ষেত্রে রিমান্ডের অপব্যবহার হয়েছে বলে মন্তব্য করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, পরীমনির মামলায় তৃতীয় দফা রিমান্ডের প্রয়োজন ছিল না। মামলার তদন্ত কর্মকর্তা আবেদন করলেন আর বিচারক রিমান্ড মঞ্জুর করলেন, এটা তো সভ্য সমাজে হতে পারে না। বুধবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চ এ মন্তব্য করেন।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট বিকেল ৪টার পর পরই বনানীর ১২ নম্ব রোডের পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় বাসা থেকে সাড়ে ১৮লিটার বিদেশি মদ, চার গ্রাম আইস, এক স্লট এলএসডি এবং একটি পাইপ জব্দ করা হয়। ওই ঘটনায় র‌্যাব-১-এর কর্মকর্তা মো. মজিবর রহমান মাদক আইনে একটি মামলা করেন। ওই মামলায় গত ৫ আগস্ট পরীমনির চার দিনের ও গত ১০ আগস্ট দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ড পাঠান আদালত। ওই রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। পরবর্তীতে মামলায় তৃতীয়দফা রিমান্ড আবেদনে গত ১৯ আগস্ট পরীমনির জামিনের আবেদন নামঞ্জুর করে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই রিমান্ড শেষে গত ২১ আগস্ট পরীমনিকে কারাগারে পাঠানো হয়।

পরীমনির মামলায় বলা হয়, পরীমনি এসব মাদকদ্রব্য কবির নামের এক ব্যক্তির মাধ্যমে সংগ্রহ করে বাসায় রাখতেন। মামলায় কবিরের পূর্ণাঙ্গ নাম-ঠিকানা উল্লেখ নেই। একই মামলায় আবার র‌্যাব দাবি করেছে, চিত্রনায়িকা পরীমনিকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, তিনি প্রযোজক নজরুল ইসলাম রাজের কাছ থেকে মাদক সংগ্রহ করতেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের যে ধারায় পরীমনির বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে, তা রাষ্ট্রপক্ষ প্রমাণ করতে পারলে তার সর্বোচ্চ পাঁচ বছর কারাদণ্ড হতে পারে।

আমারসংবাদ/জেআই