Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

প্রেমিক খুঁজছেন মিয়া খলিফা

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ১৩, ২০২১, ০৯:৩৫ এএম


প্রেমিক খুঁজছেন মিয়া খলিফা

সম্প্রতি স্বামী রবার্ট স্যান্ডবার্গের সাথে বিচ্ছেদের কথা প্রকাশ্যে আনেন প্রাক্তন পর্নতারকা মিয়া খালিফা। 

২০১৯ সালে সম্পন্ন হয়েছিল বাগদান, এরপর ২০২০-র জুন মাসে সুইডিস রবার্ট স্যান্ডবার্গকে বিয়ে করেছিলেন প্রাক্তন পর্নতারকা মিয়া খালিফা। করোনা আবহে রিসেপশনের আয়োজন আর করে ওঠা হয়নি। তবে আর সেটা সম্ভবও নয়। তার আগেই স্বামীর সঙ্গে বনিবনার অভাবে বিয়ে ভাঙে মিয়া খালিফার। 

নিজের বিবাহ-বিচ্ছেদের কথা জানিয়ে মিয়া খালিফা ইনস্টাগ্রামে লিখেছিলেন, ''আমরা আত্মবিশ্বাসের সাথে বলতে পারি, এই বিয়েটা বাঁচানোর জন্য আমরা সবরকম ভাবেই চেষ্টা করেছি। কিন্তু না সেটা সম্ভব হচ্ছে না। তবে আমরা জানি আমরা বন্ধু, আর এটা বাঁচানোর সব চেষ্টা করেছি।''  

বিয়ে ভাঙার পর বেশ কিছুদিন হতাশ ছিলেন মিয়া খলিফা। তবে তিনি চান, নতুন করে সবকিছু শুরু করতে। সেই ধারাবাহিকতায় তার একজন খুব কাছের মানুষ প্রয়োজন বলে মনে করেন তিনি।

[related nid="189216" layout="left"][/related]

এদিকে মিয়া খলিফাকে খুশি করতে অনেকে নানাভাবে চেষ্টা করছেন। যেমন, এক ট্যাটু শিল্পী মিয়া খলিফার মুখ নিজের পায়ে ট্যাটু করিয়েছেন। ‘ট্যাটু আর্টিস্ট ০১’ নামের একটি ইনস্টা অ্যাকাউন্টে ওই ভিডিও পোস্ট করেছেন তিনি। 

শোনা যাচ্ছে, সেই ট্যাটু শিল্পী দিল্লির বাসিন্দা এবং মিয়ার প্রতি নিজের ভালবাসা ব্যক্ত করতেই এই কাজ করেছেন তিনি। অনেকেই তার এই পদক্ষেপে বিস্ময় প্রকাশ করেছেন।

[embed]<iframe width="727" height="409" src="https://www.youtube.com/embed/ayQvLQCq9tA" title="YouTube video player" frameborder="0" allow="accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>[/embed]

আমারসংবাদ/এডি