Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

পর্নকাণ্ডে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার চার্জশিট

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ১৬, ২০২১, ০৫:৪০ এএম


পর্নকাণ্ডে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার চার্জশিট

পর্নকাণ্ডে গ্রেপ্তার হওয়া বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে সাপ্লিমেন্টরি চার্জশিট ফাইল করেছে মুম্বাই পুলিশ।

গ্রেপ্তার হওয়ার প্রায় দু'মাস পরে মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে ১৫০০ পাতার চার্জশিট ফাইল করেছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা।

শুধু তাই নয়, এই সাপ্লিমেন্টরি চার্জশিটে শিল্পা শেট্টি, শার্লিন চোপড়া সহ আরও ৪৩ জন ব্যক্তির বয়ানও উল্লেখ করা হয়েছে।

গত এপ্রিল মাসে এই মামলায় যে প্রথম চার্জশিট তৈরি হয়েছিল তাতেই উঠে আসে রাজের নাম। এইমুহূর্তে জেলেই রয়েছেন শিল্পা শেট্টির স্বামী। একাধিকবার জামিনের আবেদন করা স্বত্তেও তা নাকচ হয়েছে। রাজের ব্রিটিশ নাগরিকত্ব আছে এই যুক্তিতেও জামিনের আবেদন করা বলা হয়েছিল শুধুমাত্র অনুমানের ওপর ভিত্তি করে কাউকে রাজকে বন্দি করে রাখা ঠিক নয়। এমনকি এই গ্রেপ্তার বেআইনি বলেও আবেদন করা হয়েছিল। কিন্তু সেই আবেদনও নাকচ করেছে আদালত।

রাজ কুন্দ্রা জামিন পেলে সমাজের কাছে ভুল বার্তা যাবে বলেই আদালতকে জানিয়েছে পুলিশ। মুম্বাই পুলিশের তরফে আরও জানানো হয়েছিল, তাদের আশঙ্কা যদি রাজ জামিন পায় তবে পালিয়ে যাওয়ার চেষ্টা করতে পারেন। এমনকি ফের একবার এই ধরনের ভিডিও তৈরি করতে পারেন।

পুলিশ আরও জানিয়েছিল রাজ্যের এই পর্ন ভিডিও কাণ্ডের শিকার হয়েছে যেসব নারী তারা কেউই আর্থিকভাবে স্বচ্ছল নন। তাই তাদের ওপর চাপ সৃষ্টি করে প্রমাণ লোপাটের চেষ্টাও করতে পারেন রাজ। কিংবা রাজের জামিন পাওয়ার পর তার ভয়ে পুলিশের কাছে এই পর্ন কাণ্ডের প্রমাণ, তথ্যও পুলিশের কাছে হয়ত পেশ করতে ভয় পাবেন ওই নারীরা। 

রাজকে যেন জামিন না দেওয়া হয়, তার কারণ হিসেবে এরকম মোট ১৯টি কারণ আদালতে জমা করেছে মুম্বাই পুলিশের অপরাধ দমন অপরাধদমন শাখা।

আমারসংবাদ/এডি