Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ভক্তদের সুখবর দিলেন শাবনূর

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ১৬, ২০২১, ০৯:৩৫ এএম


ভক্তদের সুখবর দিলেন শাবনূর

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী  শাবনূর। একসময়ের পর্দা কাঁপানো এই অভিনেত্রীকে এখন আর পর্দায় দেখা যায় না। সিনেমাকে বিদায় জানিয়ে অনেক আগেই বিদেশ পাড়ি জমিয়েছেন তিনি। 

মাঝেমধ্যে দেশে আসলেও গুটিকয়েক অনুষ্ঠানেই দেখা যায় কেবল। হঠাৎ করে বড়পর্দায় এই রকম অনিয়মিত হওয়ায় শাবনূর ভক্তরা বেশ নিরাশ। এমনকি সোশ্যাল মিডিয়ায় অন্যান্য তারকা নিয়মিত হলেও সেখানেও অনুপস্থিত অভিনেত্রী। 

তবে এবার ভক্তদের জন্য সুখবর দিলেন শাবনূর। এখন থেকে নিয়মিত দেখা যাবে এই নায়িকাকে। এর কারণ, সম্প্রতি নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন শাবনূর। সামাজিক যোগাযোগ মাধ্যমে হয়েছেন সরব।

১৪ সেপ্টেম্বর প্রকাশিত নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করা ভিডিওতে শাবনূর বলেন, বন্ধুরা তোমাদের সঙ্গে থাকতে চাই, তোমাদের পাশে থাকতে চাই এবং তোমাদের ভালোবাসা পেতে চাই।

১৯৯৩ সালে এহতেশাম পরিচালিত ‘চাঁদনি রাতে’ ছবিতে অভিনয়ের মাধ্যমে রূপালি জগতে পা রাখেন শাবনূর। ঢালিউডের বেশ কিছু জনপ্রিয় ও ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন শাবনূর। সালমান শাহের সঙ্গে তার জুটি বেশি জনপ্রিয় ছিল। ২০০৫ সালে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘দুই নয়নের আলো সিনেমায় অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

আমারসংবাদ/এডি