Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সোনুর বাড়িতে টানা ২০ ঘণ্টা তল্লাশি আয়কর দফতরের

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ১৬, ২০২১, ১০:২০ এএম


সোনুর বাড়িতে টানা ২০ ঘণ্টা তল্লাশি আয়কর দফতরের

বলিউডের খলনায়ক সোনু সুদ এখন গোটা ভারতবর্ষের নায়ক। করোনাকালীন সময়ে অভিনেতা ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন সাধারণ মানুষের পাশে। 

কিন্তু এই মহানায়কের আস্তানায় হানা দিল আয়কর দফতর। অভিনেতার অফিসে তল্লাশির পর এবার তার বাড়িতে তল্লাশি চালিয়েছে আয়কর দফতর।

অভিনেতার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ এনে বুধবার অনেক রাতে সোনুর অফিসে পৌঁছেছিলেন আয়কর আধিকারিকরা। অফিসের প্রায় ৬টি জায়গায় তল্লাশি চালানো হয়। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত প্রায় টানা ২০ ঘণ্টা সেই তল্লাশি চলে। এরপর ফের এদিন সকালে অভিনেতার বাড়িতে হাজির হন আয়কর আধিকারিকরা। 

লখনউ-ভিত্তিক একটি রিয়েল এস্টেট ফার্মের সঙ্গে সোনু সুদের কোম্পানির সাম্প্রতিক চুক্তি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন আয়কর আধিকারিকরা। জানা যাচ্ছে, সোনু সুদের কোম্পানির সঙ্গে সম্পর্ক যুক্ত মোট ৬টি জায়গা জরিপ করছে আয়কর দফতরের আধিকারিকরা। তবে এখনও পর্যন্ত কোনও দলিল বাজেয়াপ্ত করা হয়নি বলেই খবর। 

সম্প্রতি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করেছিলেন সোনু সুদ। তাকে দিল্লি সরকারের তরফে শিক্ষার্থীদের জন্য মেন্টরশিপ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছে। আর তার ঠিক পরদিনই সোনুর অফিসে হানা আয়কর হানা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে। রাজনৈlতিক প্রতিশোধ স্পৃহা থেকেই সোনুকে হেনস্থা করা হচ্ছে বলে বিজিপি-র বিরুদ্ধে আঙুল তুলেছে কংগ্রেস ও শিবসেনা। যদিও বিরোধীদের আনা অভিযোগ অস্বীকার করেছে বিজিপি।

প্রসঙ্গত, অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করার পর সোনু সুদের আম আদমি পার্টিতে যোগদানের জল্পনা জোড়াল হয়। শেনা যাচ্ছিল এএপি--র হয়ে আগামী বছর পঞ্জাব থেকে ভোটে লড়তে পারেন সোনু যদি এবিষয়ে এক সাক্ষাৎকারে তাঁর রাজনীতিতে যোগদানের জল্পনা "মিথ্যা এবং ভিত্তিহীন" বলে উড়িয়ে দিয়েছেন অভিনেতা। এর আগেও তিনি বহুবার তাঁর রাজনীতিতে যোগদানের জল্পনা ছড়িয়েছিল, তবে বারবারই তা খারিজ করে দেন সোনু।

আমারসংবাদ/এডি