Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বহু বিয়ে করেছেন যেসব বলিউড তারকা

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ১৭, ২০২১, ০৫:২৫ এএম


বহু বিয়ে করেছেন যেসব বলিউড তারকা

বিয়ে ও বিচ্ছেদ জীবনেরই অংশ। অন্য সাধারণ মানুষের মতো তারকাদের জীবনেও বিয়ে-বিচ্ছেদ আসে। কেউ কেউ একের অধিক বিয়েও করেছেন। আজ বহু বিয়ের তারকাদের নিয়ে তৈরি করা হলো এই প্রতিবেদন।

সঞ্জয় দত্ত: নানা বিতর্কে ঘেরা তার জীবন। তবুও দর্শকদের হৃদয়ের রাজা সঞ্জুবাবা। প্রথম বিয়ে করেছিলেন ১৯৮৭ সালে। স্ত্রীর নাম ছিল রিচা শর্মা। ১৯৯৬ সালে ভেঙে যায় সেই সংসার। এর দুই বছর পর সঞ্জয় বিয়ে করেন রিয়া পিল্লাইকে। সেই বিয়ে টিকেছিল ১০ বছর। ২০০৮ সালে বিবাহবিচ্ছেদ করেন তারা। সর্বশেষ ২০০৮ সালেই সঞ্জয় বিয়ে করেন মান্যতাকে। বর্তমানে এই সংসারেই আছেন মুন্নাভাই। 

ধর্মেন্দ্র: বলিউডের কিংবদন্তি অভিনেতা তিনি। ব্যক্তিগত জীবনে বিয়ে করেছেন দুটি। ১৯৫৪ সালে মাত্র ১৯ বছর বয়সে প্রথম বিয়ে করেন ধর্মেন্দ্র। স্ত্রীর নাম ছিল প্রকাশ কৌর। ১৯৮০ সালে তিনি বিয়ে করেন বলিউডের ড্রিমগার্ল খ্যাত হেমা মালিনীকে। এখনো তাদের সংসার টিকে আছে। 

আমির খান: মিস্টার পারফেকশনিস্ট হিসেবে খ্যাত এ অভিনেতা। দুটি বিয়ে করেছেন, দুটোতেই হয়েছে বিচ্ছেদ। প্রথম বিয়ে করেন রীনা দত্তকে। সেটা ১৯৮৬ সালের কথা। দীর্ঘ ১৬ বছর সংসার করার পর ২০০২ সালে ডিভোর্স করেন আমির। এরপর ২০০৫ সালে কিরণ রাওকে বিয়ে করেন অভিনেতা। সেই বিয়েও ভাঙে ১৬ বছর পর গত জুলাই মাসে। 

যোগিতা বালি: বর্তমানে তিনি কিংবদন্তি অভিনেতা মিঠুন চক্রবর্তীর স্ত্রী। ১৯৭৯ সাল থেকে সংসার করছেন তারা। তবে এর আগে ১৯৭৬ সালে কিশোর কুমারকে বিয়ে করেছিলেন এই অভিনেত্রী। দুই বছর টিকেছিল সেই সংসার। 

সাইফ আলী খান: পতৌদির ছোট নবাব তিনি। বলিউডে তার বিচরণ সেই নব্বই দশকের শুরুর সময় থেকে। ব্যক্তিগত জীবনে সাইফ প্রথম বিয়ে করেছিলেন অভিনেত্রী অমৃতা সিংকে। ১৯৯১ সালে তারা বিয়ে করেন। দীর্ঘ ১৩ বছর সংসার করার পর ২০০৪ সালে বিবাহবিচ্ছেদ করেন সাইফ-অমৃতা। এরপর সাইফ বিয়ে করেন কারিনা কাপুরকে। ২০১২ সাল থেকে তারা সুখে সংসার করছেন। 

আমারসংবাদ/এমএস