Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

ইভ্যালিতে তিন মাস চাকরি করে এক টাকাও বেতন পাননি শবনব ফারিয়া

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ১৭, ২০২১, ০৫:০০ পিএম


ইভ্যালিতে তিন মাস চাকরি করে এক টাকাও বেতন পাননি শবনব ফারিয়া

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। ‘দেবী’ চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। অভিনয়ের পাশাপাশি দেশের আলোচিত ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছিলেন এই অভিনেত্রী।

তিন মাস প্রতিষ্ঠানটিতে তিনি চাকুরী পেলেও এক টাকাও বেতন পায়নি বলে অভিযোগ করেন শবনম ফারিয়া। তিনি জানান, বেতন না পাওয়ায় এক মাস আগেই চাকরি ছেড়ে দিয়েছেন তিনি।

এদিকে, অর্থ আত্মসাতের মামলায় ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে ১৬ সেপ্টেম্বর রাজধানীর মোহাম্মদপুরের বাসায় অভিযান চালিয়ে গ্রেফতার করেছে র‌্যাব।

শবনম ফারিয়া বলেন, প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পাওয়ার পর অফিসিয়ালভাবে তিন মাস কাজ করলেও কোনো বেতন আমি পাইনি। আমি যোগদানের পর থেকেই জানতে পারি ভেতরে বেতন নিয়ে সমস্যা চলছিলো। তাই তিন মাস কাজের পরই আগষ্টের শেষ সপ্তাহে আমি চাকরি ছেড়ে চলে আসি।

ইভ্যালির চেয়ারম্যান ও সিইও আটকের বিষয়ে তার মন্তব্য জানতে চাইলে তিনি বলেন, যখন চাকরিতে ছিলাম তখনো ইভ্যালি নিয়ে আমি কোনো স্টেটমেন্ট দেয়নি। এখন তো আর চাকরি করছিনা তাই এখন প্রতিষ্ঠানটি নিয়ে স্টেটমেন্ট দেওয়ার প্রশ্নই আসে না।

আমারসংবাদ/এডি