Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

মেঝেতে গড়াগড়ি খেয়ে মাহির ছবি তুললো রাকিব, হাসির রোল নেটপাড়ায়

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ১৮, ২০২১, ০৭:৫৫ এএম


মেঝেতে গড়াগড়ি খেয়ে মাহির ছবি তুললো রাকিব, হাসির রোল নেটপাড়ায়

দ্বিতীয় বিয়ের পর থেকেই আলোচনায় রয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। গত ১৩ সেপ্টেম্বর রাত ১২টা পাঁচ মিনিটে বিয়ে করেছেন বলে ফেসবুকে ঘোষণা দেন এই নায়িকা। 

যদিও গুঞ্জন ছিল আগেই বিয়ে সেরেছেন তারা, ওইদিন শুধু আনুষ্ঠানিক ঘোষণা এসেছে। বিয়র পর থেকে স্বামীর সঙ্গেই সময় কাটাচ্ছেন নায়িকা। বিয়ের পর দিনই স্বামী রাকিব সরকারকে নিয়ে গ্রামের বাড়ি রাজশাহীতে যান তিনি। তবে স্বামীকে নিয়ে সবাই হানিমুনে যাওয়া হয়নি তার।

তবে হানিমুনে না গেলেও নতুন স্বামীকে সঙ্গে করে নিয়ে শুটিংয়ে অংশ নিয়েছেন এ নায়িকা। সেই সাথে সরব রয়েছেন সোশ্যাল মিডিয়াতেও। 

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেছেন মাহি। সেখানে দেখা যাচ্ছে, বিশাল সাইজের দুটি ট্যাডি বিয়ারের সঙ্গে বাচ্চাসুলভ ভঙ্গিতে পোজ দিয়েছেন তিনি। নায়িকার ছবিগুলো তুলেছেন তার স্বামী রাকিব সরকার।

ক্যাপশনে মাহি লিখেছেন- আমি অনেক খুশি গিফট পেয়ে, কিন্তু ঘটনা হলো এটা ছবি তোলার কেমন স্টাইল? বাই দ্য ওয়ে, ছবি তুলেছেন আমাদের রাকিব সরকার। ছবির মন্তব্যে রাকিব লিখেছেন- তোমার খুশিতে আমি খুশি।

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fda.real.mahi%2Fposts%2F548765306390958&show_text=true&width=500" width="500" height="625" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>[/embed]

রাকিবের ছবি তোলার স্টাইল দেখে মাহি যেমন অবাক হয়েছেন তেমনি নেটিজেনদেরও হাসির খোরাক জুগিয়েছেন। মাহির ছবিগুলো তুলতে বেচারার অবস্থা নাজেহাল। ঘরের মেঝেতে গড়াগড়ি দিয়ে নায়িকার ছবি তুলছেন তিনি।

রাকিব সরকারের পুরো নাম কামরুজ্জামান সরকার রাকিব। তিনি গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিবিদ। এক সময় ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের সদস্য ছিলেন রাকিব। তূণমুল থেকে রাজনীতি শুরু করা রাকিব সরকারের রয়েছে অনেক সুনাম। গরিব-দুঃখী মানুষের পাশে থেকে সবসময় কাজ করে যাচ্ছেন তিনি।

আমারসংবাদ/এডি