Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

প্রকাশ্যে গর্ভবতী শখের ছবি, চেনাই যাচ্ছে না নায়িকাকে

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ১৮, ২০২১, ১০:৪৫ এএম


প্রকাশ্যে গর্ভবতী শখের ছবি, চেনাই যাচ্ছে না নায়িকাকে

দেশের জনপ্রিয়  মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। গত বছরের শুরুতেই মিডিয়া পাড়ায় গুঞ্জন ওঠে গোপনে বিয়ে করেছেন তিনি।  তবে বরাবরই বিষয়টি এড়িয়ে গেছেন এ অভিনেত্রী। কিন্তু সত্য কী আর চাঁপা রাখা যায়। শখ ও পারেননি।  

বেড়িয়ে আসে ঘটনার সত্যতা। জানা যায় গত বছর ১২ মে ঘরোয়া আয়োজনে বিয়ে করেছেন শখ। বর রহমান জন। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। এক সময় টুকটাক মডেলিং করেছেন, এখন পেশায় ব্যবসায়ী। দু’জনে সংসার পেতেছেন উত্তরার একটি বাসায়।

এরপর গত কয়েক মাস থেকে অভিনেত্রীর মা হওয়ার গুঞ্জন শোনা যায়। অবশেষে নীরবতা ভেঙে নিজেই বিষয়টি নিশ্চিত করন শখ। তিনি একটি গণমাধ্যমকে জানান, ‘নতুন আগামীর অপেক্ষায় আছি। তাই দোয়া চাই সবার।’

এদিকে আজ জানা গেলো অভিনেত্রীর ‘বেবি শাওয়ার’ অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে পারিবারিক সদস্য ছাড়াও শোবিজের অনেকেই উপস্থিত ছিলেন।

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শখের একটি ছবি। নায়িকার ছবি শেয়ার করে অনেকেই তাকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন। অনেকে আবার মন্তব্য করেছেন চেনাই যাচ্ছে না শখকে। অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন নায়িকা এই চেহারা দেখে।  

নিজের মাতৃত্ব নিয়ে শখ বলেন, আমরা দুটি মানুষ খুব ভালো আছি, আপনাদের দোয়ায়। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় আছি। দোয়া চাই সবার।

কয়েক মাস আগে হঠাৎ করেই শখের ফেসবুক প্রোফাইল, ইনস্টাগ্রাম, ফেসবুক পেজ হ্যাকড হয়ে যায়। এই ঘটনায় অনেক কষ্ট পেয়েছেন শখ। তবে নতুন করে তিনি ফেসবুক অ্যাকাউন্ট খুলে প্রিয় মানুষদের সঙ্গে সংযুক্ত হচ্ছেন।

এর আগে মডেল ও অভিনয়শিল্পী নিলয় আলমগীরকে ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন শখ। শুরুতে ওই বিয়ের খবরও গোপন রেখেছিলেন তিনি। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়। বিয়ে বিচ্ছেদের পর অনেকদিন একা ছিলেন। এরপর ২০২০ সালের আগস্টে খবর প্রকাশ হয়, আবারও বিয়ে করেছেন এ অভিনেত্রী। 

আমারসংবাদ/এডি