Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

আসছে ‘আধখানা ভালো ছেলে আধা মাস্তান’ অর্ণব

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২০, ২০২১, ০৪:৪০ এএম


আসছে ‘আধখানা ভালো ছেলে আধা মাস্তান’ অর্ণব

অর্ণব মানেই ভিন্ন স্বাদে নতুন কিছু। অর্ণবের ব্যতিক্রমী কথা-সুর দেশের সঙ্গীতাঙ্গনে এক অন্য মাত্রা যোগ করেছে। এমনকি তার এই ব্যতিক্রমী সুরের ছোঁয়া মুগ্ধতা ছড়িয়েছে সীমানা পেরিয়ে পার্শ্ববর্তী দেশ ভারতেও। 

বেশ কয়েক বছর অর্ণবের কোনো গানের অ্যালবাম না আসায় হতাশ ছিলেন তার ভক্তরা। তবে সম্প্রতি সেই হতাশা দূর করে অনুরাগীদের সুখবর দিয়েছেন অর্ণব। নতুন অ্যালবাম নিয়ে আসছেন তিনি। নতুন অ্যালবামের আনন্দের জোয়ারে ভাসতে ভাসতেই আবারও নতুন সুখবর পেল অর্ণব অনুরাগীরা। 

অর্ণব এমন একজন শিল্পী যাকে নিয়ে ভক্তেদের কৌতুহলের শেষ নেই। আর এই কৌতুহল মেটাতে এবার তারকার ব্যক্তিগত ও সংগীত জীবন নিয়ে তৈরি হয়েছে মিউজিক্যাল ফিল্ম।  । 

এই মিউজিক্যাল ফিল্মের  নাম রাখা হয়েছে অর্ণবেরই জনপ্রিয় গান থেকে-‘আধখানা ভালো ছেলে আধা মাস্তান’। তবে এখানেই শেষ নয়। অর্ণব ভক্তদের জন্য রয়েছে আরও চমক। 

কারণ এই মিউজিক্যাল ফিল্মে   অভিনয় করেছেন অর্ণব নিজেই। সঙ্গে আছেন তার স্ত্রী সুনিধি নায়েক। রয়েছেন অর্ণবের বন্ধু পান্থ কানাই, বুনো, আবরার আতহার প্রমুখও। এছাড়া দুটি বিশেষ চরিত্রে থাকছেন বিজ্ঞাপন শিল্পের সঙ্গে জড়িত গাওসুল আজম শাওন ও পিপলু খান।

শনিবার (১৮ সেপ্টেম্বর) ফেসবুকে অবমুক্ত হয়েছে এর পোস্টার। জানা যায়, ওটিটি প্ল্যাটফর্মের চরকির জন্য এই চমকপ্রদ মিউজিক্যাল ফিল্ম   তৈরি করেছেন আবরার আতহার।

নির্মাতা বলেন, ‘অর্ণব চমৎকার একজন শিল্পী। তাকে বুঝতে হলে গভীরভাবে বুঝতে হবে। এই চলচ্চিত্রে সেই চেষ্টাও থাকবে। আর আমরা অনেক আগে থেকেই বন্ধু। বলা যায়, এতে বন্ধুত্বের অনেক কিছুই থাকবে।’

আগামী ২৩ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) মিউজিকাল ফিল্মটি মুক্তি পাওয়ার কথা।

উল্লেখ্য, ২০০৫ সালে প্রকাশিত হয় অর্ণবের প্রথম একক অ্যালবাম ‘চাই না ভাবিস’। পরের বছরই আসে তার তুমুল জনপ্রিয় অ্যালবাম ‘হোক কলরব’। এরপর ২০০৮ সালে ‘ডুব’, ২০১০ সালে ‘রোদ বলেছে হবে’, ২০১২ সালে ‘আধেক ঘুমে’, ২০১৫ সালে ‘খুব ডুব’ এবং ২০১৭ সালে আসে তার ‘অন্ধ শহর’। ‘আহা!, ‘জাগো’, ‘মনপুরা’ ও ‘আয়নাবাজি’ প্রভৃতি সিনেমায় কাজ করেও নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যান এই শিল্পী।

আমারসংবাদ/এডি