Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বলি তারকাদের বাস্তবের ত্রিকোণ প্রেমের গল্প হার মানাবে চিত্রনাট্যকেও

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২০, ২০২১, ০৭:২০ এএম


বলি তারকাদের বাস্তবের ত্রিকোণ প্রেমের গল্প হার মানাবে চিত্রনাট্যকেও

কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবন দিয়েও বারবার শিরোনামে উঠে আসে বলিউডের তারকারা। তাদের প্রেম, বিয়ে, বিচ্ছেদের খবর থাকে সংবাদপত্রের পাতা জুড়ে। 

বলিউডের অন্দরেই কান পাতলে শোনা যায় এরকম অনেক প্রেমের গল্প, বলা ভালো ত্রিকোণ প্রেমের গল্প। কোনও চিত্রনাট্যের থেকে কম যায় না সেইসব গল্প। 

এক নজরে চলুন জেনে নেই বলিউডের ত্রিকোণ প্রেমের গল্প-- 

রণবীর কাপুর-দীপিকা- রণবীর সিং

রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের প্রেম যেমন বিচ্ছেদের গল্প শোনায়, তেমনই  ত্রিকোণ প্রেমের গল্পও বলে। রণবীরের প্রেমে তার নামের ট্যাটুও করে ফেলেছিলেন দীপিকা। কিন্তু বেশি সময় সেই প্রেম স্থায়ী হয়নি।যদিও শোনা যায় রণবীরই ধোকা দিয়েছিলেন দীপিকাকে। এরপর রণবীর সিংয়ের প্রেমে পড়েন নায়িকা। আপাতত রণবীর সিংকে বিয়ে করে সুখে দাম্পত্য জীবন কাটাচ্ছেন তারা। 
  
সালমান-ক্যাটরিনা-রণবীর

সালমান ও ক্যাটরিনার প্রেম সম্পর্কের কথা কে না জানে! সালমানের হাত ধরেই বলিউডে উত্তরণ ঘটে ক্যাটরিনার। কিন্তু এই সম্পর্কেও পড়ে ছেদ। সালমানের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা প্রেমে পড়েন রণবীর কাপুরের।  
  
ডিনো-বিপাশা-জন

ডিনো মারিয়া ও বিপাশা বসুর প্রেমকাহিনি ছিল জনপ্রিয়। কোনওদিনই সেই সম্পর্ককে অস্বীকার করেননি তারা। কিন্তু সেই সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি। এরপর বিপাশা জনের প্রেম পড়েন। এক দশকেরও বেশি সময় একে অপরকে ডেট করেন বিপাশা ও জন। কিন্তু সেই সম্পর্কও পরিণতি পায়নি। 
  
সালমান-ঐশ্বরিয়া-বিবেক

বিটাউনের সবচেয়ে বিতর্কিত ত্রিকোণ প্রেমের তিন তারকা হলেন সালমান খান, ঐশ্বরিয়া রাই ও বিবেক ওবেরয়। সালমানের সঙ্গে প্রেম ভাঙার পর বিবেকের প্রেম পড়েন ঐশ্বরিয়া। বিবেকের দাবি, এর জেরেই একের পর এক সিনেমা থেকে বাদ পড়তে হয়। বদলা নিতে সালমান বিবেকের কেরিয়ারই শেষ করে দেওয়ার চেষ্টা করেন বলে অভিযোগ। 
  
সালমান-ঐশ্বরিয়া-অভিষেক

প্রেম ভাঙার প্রায় এক দশক পরও একে অপরের মুখ দেখেন না ঐশ্বরিয়া ও সালমান খান। সালমানের সঙ্গে বিচ্ছেদের পর বিবেকের প্রেমে পড়েন নায়িকা। কিন্তু সেই প্রেমেও নেমে আসে বিচ্ছেদ। এরপর অভিষেক বচ্চনের প্রেমে পড়েন প্রাক্তন বিশ্বসুন্দরী, তাকেই বিয়ে করেন নায়িকা।

সাইফ-কারিনা-শাহিদ

কারিনা কাপুর ও শাহিদ কাপুরের জুটির জনপ্রিয়তা ছিল তুঙ্গে। এমনকি অনলাইনে একবার ফাঁস হয়ে যায় তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও। কিন্তু সেই সম্পর্কেও ছেদ টানেন শাহিদ। তার কিছুদিন পরেই সাইফ আলি খানের প্রেমে পড়েন নায়িকা। দুই সন্তানের জননী কারিনা এখনও শাহিদের সঙ্গে এক ছবিতে অভিনয় করেন না। 
  
অভিষেক-কারিশ্মা-সঞ্জয়

অভিষেক বচ্চনের সঙ্গে আংটি বদলও হয়ে গিয়েছিল কারিশ্মা কাপুরের। শোনা যায় সেসময় কোনও রোজগার করতেন না অভিষেক। অমিতাভের কাছে কারিশ্মা কাপুরের মা ববিতা কাপুর আবদার জানান, তিনি যেন ছেলের নামে তার সমস্ত সম্পত্তি লিখে দেন। এই প্রস্তাবেই নাকি বেজায় চটে যান বিগ বি। এরপরই করিশ্মা বিয়ে করেন দিল্লির ব্যবসায়ী  সঞ্জয় কাপুরকে। সে বিয়ের মেয়াদও ছিল ক্ষণস্থায়ী।
  
শাহিদ-প্রিয়াঙ্কা-হরমন

কারিনার সঙ্গে বিচ্ছেদের পর প্রাক্তন বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমে পড়েছিলেন শাহিদ কাপুর। সেই সম্পর্ক এক বছরও স্থায়ীত্ব পায়নি। এরপর অভিনেতা হরমন বাওয়েজার প্রেমে পড়েন নায়িকা। কিন্তু সেই প্রেমও ভেঙে যায় তাড়াতাড়ি। 
  
মিঠুন-শ্রীদেবী-বনি

বলিউডের সর্বকালের চর্চিত প্রেমকাহিনির কেন্দ্রবিন্দু মিঠুন চক্রবর্তী, শ্রীদেবী ও বনি কাপুর। শোনা যায় বিবাহিত মিঠুনকে তার পরিবার ছেড়ে আসার চাপ দিতে থাকেন শ্রীদেবী। কিন্তু সন্তানদের কারণে আসতে পারেননি মিঠুন। এর জেরেই তার সঙ্গে সম্পর্ক ভেঙে প্রযোজক বনি কাপুরকে বিয়ে করেন শ্রীদেবী।  

আমারসংবাদ/এডি