Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

নিখিল উভয়কামী, তাই ভেঙেছে নুসরাতের সংসার!

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২০, ২০২১, ০৯:২৫ এএম


নিখিল উভয়কামী, তাই ভেঙেছে নুসরাতের সংসার!

বিতর্ক আর নুসরাত যেন একই সিক্কার এপিঠ আর ওপিঠ। কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই সম্প্রতি বেশি চর্চায় রয়েছেন এই অভিনেত্রী। 

নিখিল জৈনের সঙ্গে বিয়ে ভাঙা , যশ দাশগুপ্তের সঙ্গে সহবাস এবং ঈশানের মা হওয়ার- সবকিছু নিয়ে বারবার শিরোনামে উঠে আসছেন নুসরাত। 

কাজের সূত্রেই আলাপ নিখিল-নুসরাতের। নিখিলের বস্ত্র বিপণির ব্র্যান্ড অ্যাম্বাসাডার ছিলেন নুসরাত। সেখান থেকেই প্রেম ও 'বিয়ে'। কিন্তু কী এমন হল যে এক বছর যেতে না যেতেই ভেঙে গেল সেই সম্পর্ক? এমনকি বিয়ে অস্বীকার করে নুসরাত নিখিলকে সহবাস সঙ্গী বলেছেন।  

লোকসভা নির্বাচনের আবহেই নিখিল জৈনের সঙ্গে নিজের সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন নুসরাত। দিন কয়েকের মধ্যেই সদ্য নির্বাচিত সাংসদ সুদূর তুরস্কের বোদরুমে গিয়ে বিয়ের পর্ব সারেন নিখিল জৈনের সঙ্গে। তারিখটা ছিল ১৯শে জুন। সেই রূপকথার বিয়ের ছবি সকলেই দেখে মুগ্ধ হয়েছিল। 

কিন্তু কেন মাসকয়েকের মধ্যে ভাঙল সেই সম্পর্ক?  এই নিয়ে চাঞ্চল্যকর গুঞ্জন উঠে আসছে। ‘বিয়ে’র পরই নাকি নুসরাত দেখতে পান নিখিলের অন্য রূপ। নুসরাতের ‘চাহিদা’ পূরণে ব্যর্থ ছিলেন নিখিল। নুসরাতের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, নিখিল নাকি উভয়কামী, এই বিষয়টা জানতে পেয়ে চরম মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে গিয়েছেন নুসরাত। 

নিখিলের অনেক সঙ্গীই নাকি নুসরাতেরও বন্ধু। তবে এই নিয়ে সরাসরি প্রশ্ন করতে নিখিল জবাব দেননি নুসরাতকে। সেই নিয়ে শুরু দুজনের মধ্যেকার ঝামেলা। 

বিয়ের মাস কয়েক পর, ২০১৯ সালের নভেম্বরে নুসরাতের হাসপাতালে ভর্তি হওয়ার খবর চাউর হয়েছিল। নিখিলের জন্মদিনের ঠিক পরেই ঘুমের ওষুধ খেয়েছেন নুসরাত, এই খবর রটেছিল টলিপাড়ায়। শোনা যাচ্ছে, নিখিলের জন্মদিনের রাতে নুসরাত নিখিল ও তার এক বন্ধুকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন। নিখিলের ওই বিবাহিত বন্ধুর স্ত্রীও নাকি দুজনের ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন, এবং শেষমেষ তাদের ডিভোর্স হয়। 

এই প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাত্কারে নিখিল জৈন জানিয়েছেন, ‘এইসব ইন্ডাস্ট্রির লোকজনের ভ্রান্ত ধারণা। একদম মিথ্যে কথা। আমি পুরোপুরি স্ট্রেট। টলিউডে অনেক লোকই নিজেদের মতো করে স্ট্রোরি বানিয়ে দেয়। লাইমটলাইটে থাকতে,মিথ্যা গসিপ করা হয়। আমার নামে মিথ্যা বলছে’। 

তবে নুসরাতের ঘনিষ্ঠমহলের দাবি, ওই বন্ধুর পাশাপাশি একাধিক রূপান্তরকামীদের সঙ্গে নিখিলের সম্পর্কের কথা নুসরাত জানতে পেরেছিলেন। তবে আলোচনা করতে গিয়ে তিনি ব্যর্থ হয়েছেন। অভিযোগের শেষ এখানেই নয়। নিখিল নাকি নেশাগ্রস্ত থাকতেন, প্রায়সময়ই মাঝরাতে বাড়ি ফিরতেন, এবং বাথরুমে ঘুমিয়ে পড়তেন। পরদিন এইসব কিছু দিনের পর দিন সহ্য করতে না পেরেই ‘বিয়ে’ ভেঙে ফেলার সিদ্ধান্ত নেন নুসরাত। এমনকি নুসরাতের আর্থিক বিষয়টাও পুরোটাই ‘কন্ট্রোলে’ রাখতেন নিখিল। 

গত বছর সেপ্টেম্বরেই নাকি নিখিলের সঙ্গে সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন নুসরাত। সেইসময় থেকে নায়িকা নিজের পাম এভিনিউয়ের বাড়িতে থাকতে শুরু করেন। এরপর এক ছবির (স্বস্তিক সংকেত) শুটিংয়ে লন্ডনে উড়ে যান। সেখান থেকে ফিরে বার কয়েক তিনি নিখিলের আলিপুরের বাড়িতে গিয়েছিলেন ঠিকই, তবে নেহাত স্বামীর অনুরোধে। সেইবছর দীপাবলিতে নুসরাত-নিখিলের ছবিও ভাইরাল হয়েছিল। অন্যদিকে প্রকাশ্যে দুজনকে শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল সেই বছর দুর্গাপুজোর অষ্টমীতে। সুরুচি সংঘের পুজোয় যোগ দিয়েছিলেন তারা। 

নিখিলের বিবৃতি অনুযায়ী, ২০২০ সালের ৫ই নভেম্বর কিছু না জানিয়েই নুসরাত তার বাড়ি ছেড়ে বেরিয়ে যান। নিখিলের সঙ্গে সম্পর্ক ভাঙা নিয়ে নুসরত জানিয়েছেন, ‘যে সম্পর্কে আমি নেই, তা নিয়ে কিছু বলতে চাই না। এই নিয়ে কোনও কথা বলব না। রিলেশনশিপ ওয়ার্ক না করলে বেরিয়ে আসতে হয়’। 

তবে নিখিলের সঙ্গে ‘বিয়ে’কে নুসরাত ‘সহবাস’ বলেছিলেন কেন? এই নিয়ে তারকা সাংসদের সাফাই ‘নিখিল আমাকে আইনি নোটিশ পাঠিয়েছিল, সেখানে সহবাসের কথা লেখা ছিল। আমার মন্তব্য ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছে’। নিখিল-নুসরাতের ‘বিচ্ছেদ’ মামলা আপাতত আদালতে বিচারাধীন। সেই সম্পর্কের জল এবার কোনদিকে গড়ায় সেটাই এখন দেখবার।

সুত্র-হিন্দুস্তান টাইমস

আমারসংবাদ/এডি