Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, বিয়ে করলেন ইভা রহমান

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ২০, ২০২১, ১২:৩৫ পিএম


মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, বিয়ে করলেন ইভা রহমান

বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায় প্রেজেন্টার হিসেবে চাকরি দিয়ে জীবন শুরু করেছিলেন ইভা রহমান। একটা সময় চ্যানেলটির চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সঙ্গে মন দেয়া নেয়া। তারপর বিয়ে। এরপর থেকে সুখেই সংসার করে আসছিলেন। বিভিন্ন সময় সে সুখের বহিঃপ্রকাশ দেখা গেছে। কিন্তু দীর্ঘ দিনের সেই সংসার ভেঙে গেছে বেশ কিছু দিন আগেই।

ড. মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেছেন গায়িকা ইভা রহমান। শুধু তাই নয়, নতুন করে ঘরও বেঁধেছেন তিনি। 

জানা গেছে, বর্তমানে নতুন স্বামীর সঙ্গে রাজধানীর গুলশানে বসবাস করছেন ইভা রহমান। তাদের বিয়ের খবরটি প্রথমে গণমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন গায়ক রবি চৌধুরী। পর ইভা রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনিও বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমান স্বামীর নাম সোহেল আরমান। তিনি ঢাকার ছেলে। এবং একজন ব্যবসায়ী।

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fsingerrabi120%2Fposts%2F4287683291312894&show_text=true&width=500" width="500" height="590" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>[/embed]

গত ১৯ সেপ্টেম্বর ইভার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন ইভা রহমান। 

তিনি জনান, ‘একদম ঘরোয়া পরিবেশে কাছের কিছু আত্মীয়স্বজন বিয়েতে উপস্থিত ছিলেন। অতীত ভুলে নতুন করে জীবনটা শুরু করলাম। দোয়া চাই, যে বিশ্বাস ও ভালোবাসা নিয়ে নতুন দাম্পত্য জীবন শুরু করেছি সারাজীবন যেন সুখে থাকি।’

জানা যায়, মাহফুজুর রহমানের সঙ্গে ইভা রহমানের দাম্পত্য কলহ বেশ কয়েক বছর আগে থেকেই। এ কারণে তারা আলাদা থাকতেন। অবশেষে গত জুন মাসে বিবাহবিচ্ছেদ করেন তারা। 

গত ১৭ সেপ্টেম্বর ডিভোর্সের সার্টিফিকেট হাতে পান ইভা। এরপরই সোহেল আরমানকে বিয়ে করেন তিনি। ছোট পরিসরে পারিবারিক আয়োজনে সম্পন্ন হয়েছে তাদের বিয়ে। সোহেলের সঙ্গে ইভার আগে থেকেই পরিচয় ছিল। সেই পরিচয় সূত্রেই তারা সম্পর্কে জড়ান এবং বিয়ে করেছেন।

দীর্ঘদিন টেলিভিশনে গান গেয়ে আলোচনায় রয়েছে মাহফুজুর রহমান। তার এই খবরে আবারো আলোচনা সৃষ্টি হয়েছে নেটিজেনদের মাঝে।


আমারসংবাদ/ইএফ