Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

স্বামীর জামিনের পর যা বললেন শিল্পা

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২১, ২০২১, ০৯:৩৫ এএম


স্বামীর জামিনের পর যা বললেন শিল্পা

পর্নগ্রাফি মামলায় টানা ২ মাস কারাবাসের পর অবশেষে জামিন পেলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। 

সোমবার (২০ সেপ্টেম্বর) আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেছেন। ৫০ হাজার রুপি মুচলেকা দেয়ার শর্তে তাকে জামিন দেওয়া হয়েছে। ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

স্বামী জেল থেকে মুক্তির পরই অভিনেত্রী স্ত্রীর প্রথম প্রতিক্রিয়া কী? জানতে মুখিয়ে ছিলেন নেটিজেন। রাজ কুন্দ্রা এবং তার স্ত্রী শিল্পার দাম্পত্যে চিড় ধরার খবরও শোনা যাচ্ছে। অবশেষে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন শিল্পা শেট্টি। স্বামী জামিন পাওয়ার পর অভিনেত্রীর ইনস্টাগ্রামে ভেসে উঠল ইঙ্গিতবাহী পোস্ট। রামধনুর এক অপূর্ব ছবির ওপর কোটে লেখা রয়েছে, 'রামধনু এসে প্রমান করে, বড় কোনও ঝড়ের পর একটা সুন্দর সময় আসে'। রজার লি-এর লেখা এই উদ্ধৃতি।

শিল্পা শেট্টির এই পোস্ট দেখে অনুরাগীদের বুঝতে অসুবিধে হয়নি তিনি কোন ঝড় আর কোন সুন্দর সময়ের কথা বলতে চেয়েছেন। এদিকে শিল্পা পুত্র ভিয়ান রাজ কুন্দ্রা পরিবারের সঙ্গে গণেশ চতুর্থী উদযাপনের একটি ছবি শেয়ার করেছেন। বাবার জামিনে মুক্তির পর ছেলে ভিয়ানের এটাই প্রথম পোস্ট। যদিও ভিয়ান বয়সে খুবই ছোট। এসব থেকে তাকে মা শিল্পা তাকে অনেকটাই দূরে রেখেছেন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে গণেশ চতুর্থী শেষ হওয়ার ছবি পোস্ট করে ভিয়ানের ছবি ক্যাপশন লেখা, ‘গণেশ দেবতার শুঁড়ের মতোই লম্বা জীবনের যাত্রা, কষ্টটা তার মাউসের মতো ছোট, মোদকের মতো মিষ্টি। গণপতি বাপ্পা মোরিয়া!’

জুলাই মাসে পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেপ্তার হয়েছিল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। তারপর থেকে বারবার জামিনের আবেদন করলেও তা না-মঞ্জুর হয়েছে। অবশেষে সোমবার জামিন পেলেন রাজ ও রাজের আইটি কর্মী রেয়ান থ্রোপ।

পর্ন ছবি তৈরি ও তা প্রচারের অভিযোগে রাতারাতি গ্রেপ্তার করা হয় রাজ কুন্দ্রাকে। গত সপ্তাহেই পুলিশের অপরাধ দমন শাখা একটি ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ করে। তারপরেই রাজের আইনজীবি প্রশান্ত পাটিল ফের তার মক্কেলের জামিনের আবেদন করেন। হটশট অ্যাপের ভিডিও শুটে রাজ প্রত্যক্ষ ভাবে জড়িত, এমন কোনও প্রমাণ নাকি ওই চার্জশিটে নেই। এফআইআরে তার নাম না থাকা সত্ত্বেও তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানানো হয়। রাজের আইনজীবীর দাবি ছিল ফাঁসানো হয়েছে রাজকে।

আমারসংবাদ/এডি