Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ঋতাভরীর বিয়ের খবর সত্যি

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২২, ২০২১, ০৯:৪০ এএম


ঋতাভরীর বিয়ের খবর সত্যি

বেশকিছুদিন আগে তার বিয়ের খবর গুনগুন করলেও সেই সময় সাফ জানিয়ে দিয়েছিলেন বিয়ের খবর ভুয়া। তবে এবার বিয়ের কথা নিজেই স্বীকার করে নিয়েছেন টলিউডের আলোচিত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

সম্প্রতি সংবাদ-মাধ্যমকে সাক্ষাৎকারে ঋতাভরী জানিয়েছেন তার বিয়ের খবরটা সত্যি। তবে বিয়ে নিয়ে আলোচনা বন্ধ করতেই তিনি সোশ্যাল মিডিয়াতে 'বিয়ে করছি না' বলে স্টেটমেন্ট দিয়েছিলেন। 

তবে এবার অভিনেত্রী জানিয়েছেন, ডিসেম্বরেই এনগেজমেন্ট সেরে ফেলতে চান। এনগেজমেন্টের পর বেশকিছুদিন লিভ-ইন করবেন। তারপর ২০২২-২৩ সাল বিয়েটা সেরে ফেলার পরিকল্পনা রয়েছে তার। 

তবে এখন প্রশ্ন ঋতাভরীর পাত্রটি কে? 

জানা যাচ্ছে, ঋতাভরী চক্রবর্তীর স্বামী পেশায় মনোবিদ। নাম তথাগত চট্টোপাধ্যায়। অভিনেত্রী জানিয়েছেন, তথাগত চট্টোপাধ্যায়ের ক্লিনিকের উদ্বোধনে গিয়েই তার সঙ্গে আলাপ হয়েছিল। তারপর ধীরে ধীরে বন্ধুত্ব গাঢ় হয়। এবছর যখন পরপর দুটো সার্জারির পর মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন, তখনই তথাগতকে পাশে পেয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকেই সম্পর্ক মজবুত হয়। 

প্রসঙ্গত, পুজোয় মুক্তি পাচ্ছে ঋতাভরী চক্রবর্তী অভিনীত ছবি 'এফআইআর'। শোনা যাচ্ছে অনুরাগ কাশ্যপের প্রযোজনায় একটি হিন্দি ছবিতেও দেখা যাবে তাকে।

আমারসংবাদ/এডি