Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

চয়নিকার অন্তরালের সঙ্গী পরীমনি

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২২, ২০২১, ১০:১০ এএম


চয়নিকার অন্তরালের সঙ্গী পরীমনি

সময়টা খুব বেশি ভালো যাচ্ছে না ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনির।  উত্তরা বোট ক্লাবের ঘটনার পর, মাদক মামকায় গ্রেপ্তার হওয়া এবং কারাবাস সব মিলিয়ে খারাপ সময়ের মধ্যে যাচ্ছেন এই অভিনেত্রী। সেই সাথে এই কয়দিনে কাছের মুখগুলো বদলে যেতে দেখেছেন।  

প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগ যখন আনেন, তখন তার পাশে বেশি মানুষ ছিল না। কিন্তু একজনকে সবার খুব চোখে পড়ে। তিনি বিশিষ্ট নাটক ও চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরী। চয়নিকা ও পরীর মধ্যে মেলবন্ধন হয় ‘বিশ্বসুন্দরী’ দিয়ে। দুজনের মধ্যে মা-মেয়ের স্নেহের সম্পর্কের প্রমাণও মিলেছে তাদের সোশ্যাল মিডিয়ায়। 

পরীর হয়ে তিনিও গণমাধ্যমে বিভিন্ন কথা বলেছিলেন, বিচারের দাবি জানিয়েছিলেন। পরীমনির বিপদে পাশে থেকে সাহসও জুগিয়েছেন তিনি। এই জন্য সমালোচিতও হয়েছেন। 

কিন্তু এই সুসময় বেশিদিন থাকেনি। গত ৪ আগস্ট পরীমনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার হন। চয়নিকা ও নায়িকার সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন ওঠে। বিদ্রুপ করা হয় পরীমনির ‘মম’ বা ‘মা’ ডাককেও। গোয়েন্দা পুলিশ এক সন্ধ্যায় জিজ্ঞাসাবাদের জন্য তুলে নিয়ে যায় চয়নিকাকে, ছাড়ে মধ্যরাতে। সেই থেকে চয়নিকা নীরব হয়ে যান। পরীমনির মুক্তির জন্য অনেকেই মুখর হয়ে উঠলেও তিনি সামিল হননি।

বর্তমানে পরীমনি জামিনে মুক্ত। সব সামলে নিজেকে তিনি নতুন করে সাজাচ্ছেন। পরপর ছবির কাজ শুরু হবে। সামনেই জন্মদিন, তার জমকালো পরিকল্পনা করছেন। ঠিক এই সময়ে চয়নিকা আবার চাইছেন তার প্রথম ওয়েব ফিল্ম   ‘অন্তরালে’-র কাজ শুরু করতে।

সব ঠিকঠাক থাকলে আগামী নভেম্বরে শুরু করবেন ‘অন্তরালে’র কাজ। সেই যাত্রায় সঙ্গী হবেন পরীমনি, গণমাধ্যমকে এমনটিই জানিয়েছেন চয়নিকা চৌধুরী।

দুঃস্বপ্নের দিনগুলি নিয়ে চয়নিকা জানিয়েছেন, পরীর গ্রপ্তারের পর আমাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। বিষয়টি আমাকে মানসিকভাবে ভেঙে দিয়েছিল। টানা তিন দিন এক জায়গাতেই যেন বসেছিলাম। এই দেড় মাসে নিজেকে অনেকটাই গুছিয়ে নিয়েছি। পরী আর আমার সম্পর্ক যেমন ছিল, তেমনই আছে। ছবিটা নিয়ে ওর সঙ্গে বসতে হবে। পরী সম্ভবত এখন ‘প্রীতিলতা’, ‘গুনিন’, ‘বায়োপিক’-এর কাজ করবে। পুরো অক্টোবর মাসটাই লাগবে। আমার ছবির কাজ শুরু হবে নভেম্বরে।

‘অন্তরালে’ ছবিতে পরীকে দেখা যাবে এক বনেদী পরিবারের স্ত্রী অর্পিতার চরিত্রে। তার স্বামীর চরিত্রে অভিনয় করবেন তারিক আনাম খান। ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ নিবেদিত ও কাজী রিটন প্রযোজিত এই ওয়েব ফিল্মটি দেখা যাবে একটি ওটিটি প্ল্যাটফর্মে।

 

আমারসংবাদ/এডি