Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

মৃত্যুর ৭২ ঘণ্টা আগে অভিনেতার স্বপ্নপূরণ

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৫:৩৫ পিএম


মৃত্যুর ৭২ ঘণ্টা আগে অভিনেতার স্বপ্নপূরণ

ঘুরতে কার না ভালো লাগে? তিনিও ঘুরতে ভালোবাসতেন। অচেনা জায়গাকে চিনে নেওয়ার স্বপ্ন লালন করতেন। সম্প্রতি মিশরে বেড়াতে গিয়েছিলেন তিনি। ভ্রমণের অভিজ্ঞতা শেয়ার করে সামাজিক মাধ্যমে একের পর এক ছবি ও ভিডিও পোস্ট দিচ্ছিলেন। হঠাৎ করে সেখানে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমান ৪০ বছর বয়সী বলিউড অভিনেতা জাগনুর আনেজা।

মৃত্যুর আগেই স্বপ্নপূরণ হয়েছিল এই অভিনেতার। তিন দিন আগেই ইনস্টাগ্রামে একটি ভিডিওর মাধ্যমে সেকথা জানিয়েছিলেন জাগনুর। সেখানে দেখা যায়, ধু ধু মরুপ্রান্তরে পিরামিডের সামনে কখনও দৌড়াচ্ছেন, আবার কখনও উটের পিঠে সওয়ারী হচ্ছেন। ভিডিওর সঙ্গে জুড়ে দিয়েছেন সিংহলী গান ‘মানিকে মাগে হিতে’। ক্যাপশনে লিখেছেন, ‘গিজার পিরামিড দেখে আমার একটা স্বপ্ন পূরণ হলো। ভ্রমণ তালিকা থেকে একটা জায়গার নাম কমলো।’ সংক্ষিপ্ত সেই ভিডিওতে জাগনুরের অভিব্যক্তিতেই তার উচ্ছ্বাস স্পষ্ট।

জাগনুরের ইনস্টাগ্রাম ওয়ালে চোখ রাখলেই ভ্রমণের প্রতি তার ভালোবাসা বোঝা যায়। কখনও দুবাই, কখনও প্যারিস বা সুইজারল্যান্ডে ঘুরে বেড়িয়েছেন তিনি। কিন্তু আচমকাই মাত্র ৪০ বছর বয়সে থেমে গেল তার পথচলা।

‘এমটিভি লাভ স্কুল’ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন জাগনুর। সেখান থেকেই ধীরে ধীরে পরিচিতি বাড়তে থাকে তার। সেই অনুষ্ঠানে প্রেমিকা মণিকার সঙ্গে দেখা গিয়েছিল তাকে। কিন্তু পরবর্তী সময়ে তাদের বিচ্ছেদ হয়। শিল্পা শেঠি, রণবীর সিংহের মতো তারকার সঙ্গে ঘনিষ্ঠতা ছিল জাগনুরের। তার মৃত্যুতে শোকাহত তারকা মহল ও তার অনুরাগীরা।

প্রসঙ্গত, এর আগে গেলো ২ সেপ্টেম্বর একইভাবে না ফেরার দেশে চলে গেছেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। মৃত্যুকালে তারও বয়স হয়েছিল ৪০ বছর। পরপর দুই তরুণ শিল্পীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিপাড়ায়।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

আমারসংবাদ/এডি