Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

অনলাইনে শাড়ি বিক্রি শুরু করতেই ট্রোলড রচনা!

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২৫, ২০২১, ০৫:০৫ এএম


অনলাইনে শাড়ি বিক্রি শুরু করতেই ট্রোলড রচনা!

টলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। বর্তমানে তাকে সিনেমায় নিয়মিত না দেখা গেলেও তিনি টেলিভিশনের দিদি নাম্বার ১। 

কিছুদিন আগেই রচনা ব্যানার্জি সোশ্যাল মিডিয়ায় ঘটা করে জানিয়েছিলেন অভিনয়, সঞ্চালনার পাশাপাশি এবার তাকে দেখা যাবে নতুন ভূমিকায়। ‘রচনা'স ক্রিয়েশন’ নামে শাড়ির বুটিক খুলেছেন এই অভিনেত্রী। যেখানে পাওয়া যাবে নানা ধরনের শাড়ির সম্ভার।

স্বভাবতই রচনার বুটিকের শাড়ি দেখার জন্য মুখিয়ে ছিলেন সকলে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) নিজের ফেসবুক পেজ থেকে প্রথম লাইভ করেন অভিনেত্রী। আর তারপর থেকেই শুরু হয়েছে ট্রোলিং, কটাক্ষ। 

শাড়ির বুটিক রয়েছে ‘রান্নাঘর’-এর সুদীপারও। তিনিও তার ফেসবুক ফেজ থেকে লাইভে আসেন শাড়ি নিয়ে। রচনাও ঠিক তেমনটাই করেছিলেন। 

কিন্তু দেখা গেল লাইভ শেষ হওয়ার পর শুরু হল কটাক্ষ। সোশ্যাল মিডিয়ায় রচনার লাইভের নানা স্ক্রিনশট শেয়ার করে লেখা হতে থাকল, নিজের তারকা তকমার জন্য বেশি দামে শাড়ি বিক্রি করছেন তিনি। সঙ্গে আবার কেউ কেউ প্রশ্ন তুলল শাড়ির কালেকশন নিয়েও। তাদের দাবি, যে শাড়ি গড়িয়াহাটেই পাওয়া যায়, তা কেন নেওয়া হবে ‘রচনা'স রিক্রিয়েশন’ ব্র্যান্ডের থেকে।

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/video.php?height=476&href=https%3A%2F%2Fwww.facebook.com%2FRachnaOfficial%2Fvideos%2F559026315209902%2F&show_text=false&width=267&t=0" width="267" height="476" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share" allowFullScreen="true"></iframe>[/embed]

সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছেন ছোট ব্যবসায়ীরা। আজকাল অনেক নারীই শাড়ি থেকে জামা কাপড় অনলাইনে বিক্রি করেন ঘরে বসে। দাবি, তাদের দেওয়া লাইভের রিকোয়েস্ট দেখে সকলেই বিরক্ত হয়। আর রচনা বন্দ্যোপাধ্যায় শাড়ি বিক্রি করা শুরু করতেই সেখানে উপচে পড়ছে ভিড়। আর যারা পেটের টানে এসব করেন, তাদের পাত্তা দেয় না মানুষ। আসলে বেশি টাকা দিয়ে ঠকতে চায় তারা, দেখনদারির জন্য।

যদিও ‘দিদি নম্বর ১’-র রচনার পক্ষও নিয়েছেন কেউ কেউ এই সব পোস্টের কমেন্ট বক্সে। তারা জানিয়েছেন, ‘অনেক স্ট্র্যাগল করার পর আজ রচনা এই জায়গায় পৌঁছেছেন। যারা আজ রচনার নাম নিয়ে নিন্দে করছেন, তারা এরকমই খাটনি করে দেখাক। তাহলে হয়তো আজ থেকে ১০ বছর পরে তাদের লাইভও দেখবে কয়েক হাজার মানুষ।’

আমারসংবাদ/এডি