Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

যে কারণে ঘরবন্দি তিশা

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২৫, ২০২১, ১০:১০ এএম


যে কারণে ঘরবন্দি তিশা

ছোট পর্দার জনপ্রিয়  অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ভালোবেসে  বিয়ে  করেন ২০১০ সালে বিয়ে করেন দেশের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে। গেল  ১৬ জুলাই এ দম্পতির দাম্পত্য জীবনের ১১ বছর পূর্ণ করেছেন ৷ তারা দুজন রোম্যান্টিক ছবি ও ক্যাপশন ফেসবুকে পোস্ট করে সেই দিনটি  উদযাপন ও করেছেন। 

এদিকে এই দুই তারকা বাবা-মা হচ্ছেন বলে একটা চাপা গুঞ্জন ছড়িয়েছে। কয়েক মাস ধরেই এ আলোচনা উড়ে বেড়াচ্ছে শোবিজের হাওয়ায়।

তবে প্রসঙ্গটি তুলে ধরতেই হেসে উড়িয়ে দিলেন অভিনেত্রী তিশা। অভিনেত্রী বলেন, ‘আমি আমার প্রতিটি কাজ এবং নতুন কোনো সংবাদ থাকলে আমার পেজে শেয়ার করি। ঠিক আছে, আমি অনেক দিন যাবত কাজ করছি না। তার মানে এই না যে আমি প্রেগন্যান্ট।

যারা কানাঘুষাটা করছেন তাদের বলছি, একজন অভিনেত্রী কাজ না করলেই যে তাকে প্রেগন্যান্ট বানিয়ে দেয়ার বিষয়টি খুবই আপত্তিজনক।’

কোনো সুসংবাদ থাকলে তা সময়মতো নিজেই জানাবেন বলেও জানান তিনি। আপাতত এমন ভুল তথ্যের সংবাদ প্রচার না করার অনুরোধ জানান ৪২০ খ্যাত এই অভিনেত্রী।

কাজে হঠাৎ কেন এই দীর্ঘ বিরতি, কেনই বা ঘরবন্দি তিনি? 

এমন প্রশ্নের জবাবে তিশা জানান, করোনার কারণে তিনি নিজেকে ঘরবন্দি করে রেখেছেন। করোনাভাইরাসের আতঙ্ক কেটে গেলে আবারও নিয়মিত ফিরবেন কাজ করবেন।

আমারসংবাদ/এডি