Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

আবারও কেক কাটার নতুন ভিডিও দিয়ে ভাইরাল পরীমনি

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২৬, ২০২১, ০৪:৩৫ এএম


আবারও কেক কাটার নতুন ভিডিও দিয়ে ভাইরাল পরীমনি

সমালোচনা আর পরীমনি যেন একই সিক্কার এপিঠ আর ওপিঠ। মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার পর ডিবি কর্মকর্তা সাকলায়েনের সঙ্গে একটি ঘনিষ্ট মুহুর্তের ভিডিও ভাইরাল হয়। মিডিয়া পাড়া থেকে সোশ্যাল মিডিয়া, সব জায়গায় ঝড় তুলে ভাইরাল হওয়া এই ভিডিওটি।  

ভিডিওটি একটি বেসরকারি টেলিভিশনের সাবেক সাংবাদিক ও বর্তমানে যুক্তরাষ্ট্র প্রবাসী ইলিয়াস হোসেনের ইউটিউব চ্যানেলে ১০ আগস্ট আপলোড করা হয়।

সেই রেশ কাটতে না কাটতেই আবারও নতুন একটি ভিডিও নিয়ে আলোচনায় পরীমনি। 

শনিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা না গড়াতেই একটি ভিডিও দিয়ে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন আলোচিত এই অভিনেত্রী। 

টেবিলের দুই পাশে ফুলের তোড়া, মাঝখানে কেক। হাতে হাত রেখে কেক কাটার পর, ঠোঁটে ঠোঁট রেখে চুমু! এমনই একটি ভিডিও পোস্ট করেছেন এই অভিনেত্রী।

তবে অভিনেত্রীর উপস্থিতি ছিল ক্যামেরার নেপথ্যে। তবে ভিডিওতে উপস্থিত থাকা ওই দম্পতির পরিচয় জানা যায়নি।

ভিডিওর ক্যাপশনে পরীমনি লিখেছেন, হ্যাপি (ফার্স্ট) এনিভার্সারি আমার টিয়া পাখির জোড়া। জীবনের সব সবুজ নিয়ে বাঁচ। ❤️ বুকে থাক সবসময়!

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/video.php?height=316&href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fpori.monii%2Fvideos%2F1212167225956340%2F&show_text=false&width=560&t=0" width="560" height="316" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share" allowFullScreen="true"></iframe>[/embed]

এর আগে মাদক মামলায় ২৭ দিন কাশিমপুরের মহিলা কারাগারে ছিলেন। গত ৪ আগস্ট পরীমনির ঢাকার বনানীর বাসভবনে অভিযান চালায় র‌্যাব। প্রথমে অভিনেত্রীকে আটক করে তার বাড়িতেই জিজ্ঞাসাবাদ করা হয়, পরবর্তী সময় গ্রেফতার হন পরীমনি। এর পর তিন দফায় মোট সাত দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমনিকে।

এদিকে কারাভোগ শেষে মুক্ত হয়ে আবার সিনেমার কাজে ফিরলেন পরীমনি। ব্রিটিশবিরোধী মুক্তিসংগ্রামের প্রথম নারী শহীদ চট্টগ্রামের সন্তান প্রীতিলতাকে নিয়ে নির্মিতব্য ‘প্রীতিলতা’ সিনেমার শুটিংয়ে নাম ভূমিকায় অভিনয় করছেন পরীমনি। ২৭ অক্টোবর থেকে চট্টগ্রামে দ্বিতীয় লটের শুটিংয়ের কাজে থাকবেন টানা ২০ দিন।

আমারসংবাদ/এডি